৫ ডিসেম্বর, ২০২২ ১৮:৩৫

বগুড়ায় পৌর মেয়র জাহাঙ্গীরসহ তার ভাইয়ের জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পৌর মেয়র জাহাঙ্গীরসহ তার ভাইয়ের জামিন নামঞ্জুর

বগুড়ার সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নু

বগুড়ার সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নু ও তার ভাই আবুল কালাম আজাদ পুটুকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার সকালে মারপিটের মামলায় জামিন আবেদন করলে তা নামঞ্জুর করেন বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ রবিউল আওয়াল। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। 

বগুড়া কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জি জানান, ২০১৬ সালের আগস্ট মাসে সোনাতলা বন্দর এলাকায় মারপিটের ঘটনা ঘটে। এ মামলায় সোমবার সকালে সোনাতলার পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নু ও তার ভাই আবুল কালাম আজাদ পুটু চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান। আদালত শুনানি শেষে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

এর আগে, ২০২১ সালের ৩ নভেম্বর সোনাতলা পৌর নির্বাচনের পরের দিন পৌর সদরের মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় নির্বাচনোত্তর সহিংসতার ঘটনা ঘটে। ওই ঘটনায় নবনির্বাচিত পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নুকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করে প্রতিপক্ষ। সেই মামলার পরিপ্রক্ষিতে একই বছরের ৭ নভেম্বর সন্ধ্যায় ঢাকা থেকে তাকে গ্রেফতার করে বগুড়া ডিবি পুলিশ।  দীর্ঘ ৫ মাস কারাবাসের পর গত ৭ এগ্রিল জামিনে মুক্তি পেয়ে পৌর মেয়রের দায়িত্বে বসেন সোনাতলা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর