৬ ডিসেম্বর, ২০২২ ১৭:৩৩

নাটোর জেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন

নাটোর প্রতিনিধি

নাটোর জেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন

নারী উন্নয়ন ফোরাম এর আড়াই বছর মেয়াদি নাটোর জেলা কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে নাটোর জেলা প্রশাসকের ল্ইাব্রেরী কক্ষে নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকারের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ নাদিম সারোয়ার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নয় সদস্য বিশিষ্ট কার্য্যনির্বাহী পরিষদের এই কমিটি ঘোষনা করেন। 

ইউনিয়ন ও পৌরসভা এবং উপজেলা পরিষদের নির্বাচিত নারী সদস্যদের মাধ্যমে সামাজে নারীর ন্যায্য অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা এবং নেতৃত্বের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে পরিষদে তাদের ভূমিকা আরও জোরালো করা এবং নারী নেতৃত্ব বিকাশের উপযোগী কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করার লক্ষে এ ফোরামের সভাপতি পদে সিংড়া উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শামিমা আক্তার রোজী এবং সাধারন সম্পাদক পদে বাগাতিপাড়া উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান খাদিজা বেগম শাপলাকে নির্বাচিত করা হয়। 

কার্য্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি  নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শিরিন আক্তার, কোষাধ্যক্ষ গুরুদাসপুর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান রুখশানা আক্তার, নির্বাহী সদস্য নাটোর সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শেখ কামরুন্নাহার কাজল, লালপুর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান লাবনী সুলতানা, বড়াইগ্রাম উপজেলা নারী উন্নয়ন ফোরাম এর সাধারন সম্পাদক শরিফুন্নেছা এবং বিপ্র বেলঘড়িয়া ইউপি সদস্য নাসিমা খাতুন। 
এসময় উপস্থিত ছিলেন, ডিট্রিক্ট ফেসালেটেটর  মোস্তাফিজুর রহমান, অপরাজিতা প্রকল্পের   রাজশাহী জোনের সমন্বয়কারী শাহিনা লাইজুসহ জেলা উপজেলা পর্যায়ের এ প্রকল্পের নেতৃবৃন্দ এবং নারী নেত্রীরা। 
  
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর