শিরোনাম
৩১ জানুয়ারি, ২০২৩ ১৮:৩২

নীলফামারীতে উপজেলা পর্যায়ে শেষ হলো অ্যাথলেটিকস প্রতিযোগিতা

নীলফামারী প্রতিনিধি


নীলফামারীতে উপজেলা পর্যায়ে শেষ হলো অ্যাথলেটিকস প্রতিযোগিতা
নীলফামারীতে উপজেলা পর্যায়ে শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতা আজ অনুষ্ঠিত হয়েছে।  
জেলা শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দিনব্যাপী দৌড়, বর্ষা নিক্ষেপ, হাই জাম্পসহ ৩২টি ইভেন্টে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 
সকালে জাতীয় ও অ্যাথলেটিকস পতাকা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন নীলফামারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন নাহার। 
 
বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার এতে স্বাগত বক্তব্য দেন। 
এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান উপস্থিত ছিলেন অন্যান্যের মধ্যে। 
 
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, শুধু পড়াশোনা নয়, খেলাধুলার বিকল্প নেই। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে সারাদেশে নানা প্রতিযোগীতার আয়োজন করা হচ্ছে। 
এর ফলে ভালো খেলোয়াড় যেমন তৈরি হচ্ছে তেমনি সুস্থ্য দেহ সুন্দর মনের অধিকারী হচ্ছেন শিক্ষার্থীরা। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার বলেন, সদর উপজেলার ছয়টি অঞ্চল থেকে ফাইনাল খেলায় ২২৮ জন অংশগ্রহণ করে। এরমধ্যে ৯৮ জন বিজয়ী হয়েছেন। প্রত্যেককে সনদপত্র ও মেডেল প্রদান করা হয় অনুষ্ঠানে। 
 
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর