৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১৩:৪৪

বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার হবে না : তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধি

বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার হবে না : তোফায়েল আহমেদ

উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন, নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও পথসভায় অংশ নিয়েছেন এমপি তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য (এমপি) তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নতুন করে রাজপথে নেমেছে ১০ দফা দাবিতে। তারা আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে চায়। আমি স্পষ্ট বলে দিতে চাই, বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার হবে না। বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হবে সংবিধান অনুসারে। বিএনপি যে অবাস্তব দাবি করে, তার কোনো মূল্য নেই।

শনিবার ভোলায় নিজ নির্বাচনী এলাকার কাচিয়া, পূর্ব ইলিশা ও রাজাপুর ইউনিয়নে একাধিক পথসভায় তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে, তা ইতিহাসে বিরল। বাংলাদেশ এখন আন্তর্জাতিক বিশ্বে উন্নয়ন ও মর্যাদাশীল দেশে পরিণত হয়েছে। যে কারণে বিশ্বের মানুষ বাংলাদেশকে সম্মানের চোখে দেখে। তাই বাংলার ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে।

ভোলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে, যা সারাদেশে সরবরাহের পাশাপাশি ভোলায় শিল্প কল কারখানা গড়ে তোলা হবে। ভোলা-বরিশাল ব্রিজ হবে। এ জেলা হবে অন্যতম একটি বৃহৎ অর্থনৈতিক জোন।

তোফায়েল আহমেদ পাঁচ দিনের সংক্ষিপ্ত সফরে তার নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন, নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও পথসভায় বক্তব্য রাখেন। এ সময় তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর