১৩ মার্চ, ২০২৩ ১৭:৫৭

পিরোজপুরে নিখোঁজের তিনদিন পর শিশুর মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে নিখোঁজের তিনদিন পর শিশুর মরদেহ উদ্ধার

পিরোজপুরের কাউখালীতে নিখোঁজের তিনদিন পর মো. হাসান (১০) নামে এক শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুটি কাউখালীতে তার খালার বাড়িতে বেড়াতে এসেছিল। সে নোয়াখালী জেলার শাহাবুদ্দিনের ছেলে। তারা পরিবার নিয়ে ঢাকায় থাকে। সোমবার সকাল ১০টার দিকে তার মরদেহটি উপজেলা আমড়াঝুড়ি ফেরিঘটা এলাকা থেকে উদ্ধার করা হয়।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১১ মার্চ দুপুরে উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের গন্ধর্ব্য আশ্রয়ণ এলাকার বাসিন্দা জালাল তালুকদারের ভায়রার ছেলে হাসানসহ ৩/৪ জন শিশু সন্ধ্যা নদীতে গোসল করতে নেমে খেলাধুলা করছিল। এ সময় হঠাৎ করে হাসান পানিতে তলিয়ে নিখোঁজ হয়। অন্য শিশুদের কান্নাকাটিতে স্থানীয়রা এগিয়ে এসে ঘটনা শুনে স্থানীয় ডুবুরি দিয়ে খোঁজাখুঁজি করে পরে কাউখালী ফায়ার সার্ভিসকে খবর দেয়।

কাউখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. ইমরান হোসেন জানান, এর আগে গত শনিবার নিখোঁজের পর ডুবুরি দল সেখানে গিয়ে উদ্ধার অভিযান করলেও তাকে পাওয়া যায়নি। তবে সোমবার সকালে তার মরদেহটি ভাসমান অবস্থায় পাওয়া যায়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া হোসেন জানান, সকালে স্থানীয়রা একটি শিশুর মরদেহ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। আর ওই মরদেহটি নিখোঁজ শিশু হাসানের বলে নিশ্চিত হওয়া গেছে।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর