২১ মার্চ, ২০২৩ ২২:৩৮

আপনাদের সাহসে আমি গামছা হাতে নিয়েছিলাম: কাদের সিদ্দিকী

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

আপনাদের সাহসে আমি গামছা হাতে নিয়েছিলাম: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ‘দেশপ্রেমের চেয়ে বড় প্রেম দুনিয়াতে আর নাই। আপনাদের সাহসে গামছা প্রতিক ও কৃষক শ্রমিক জনতা লীগ গঠন করেছিলাম এবং আপনাদের সাহসে আমি গামছা হাতে নিয়েছিলাম’। মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুরে কৃষক শ্রমিক জনতালীগের বিশাল জনসমাবেশে তিনি এসব কথা বলেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম আরও বলেন, ‘বগুড়ার সব মানুষ ধানের শীষে ভোট দেয়, নৌকা মার্কা আগে আমাদেরই ছিলো, মওলানা ভাষানীর ছিলো, শামসুল হকের ছিলো, এখন এটা নিয়ে গেছে গোপালগঞ্জেরা। আমি মনে করি গামছা মার্কা আপনাদের মার্কা, সখীপুরের মার্কা। আমি আপনাদের কাছে প্রার্থনা করে গেলাম, অনুরোধ করে গেলাম, আপনাদের গামছা মার্কাকে আপনারা জয়ী করবেন।’  

কালমেঘা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শাজাহান মিয়ার সভাপতিত্বে তিনি আরও বলেন ‘আমি ইচ্ছে করলে ৭২ সালে মন্ত্রী হতে পারতাম, আমি যদি ইচ্ছে করতাম হুসেন মুহাম্মদ এরশাদের সময় মন্ত্রী হতে পারতাম, বেগম খালেদা জিয়ার সময় মন্ত্রী হতে পারতাম, এখনো বোনকে (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বললে আমাকে মন্ত্রী বানাবেন। কিন্তু আমি আমার জীবনে অর্থবিত্তের দিকে তাকাইনি। আমি ক্ষমতার দিকে তাকাইনি। আমি সারাজীবন মানুষের জন্য, মানুষের ভালোবাসার জন্য কাজ করতে চেষ্টা করেছি।

এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা, জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আহ্বায়ক কমিটির সদস্য, সানোয়ার হোসেন মাস্টার, আশিক জাহাঙ্গীর, বাসাইল উপজেলার মহিলা নেত্রী ইলা আক্তার প্রমুখ।
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর