২৩ মার্চ, ২০২৩ ০২:১৭

অগ্নিকাণ্ড দেখতে যাওয়ার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ, সিএনজির চালকসহ নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি

অগ্নিকাণ্ড দেখতে যাওয়ার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ, সিএনজির চালকসহ নিহত ২

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজারে আগুন লাগা দেখতে যাওয়া পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষে সিএনজির চালকসহ দুই জন নিহত হয়েছেন

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজারে আগুন লাগা দেখতে যাওয়া পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষে সিএনজির চালকসহ দুই জন নিহত হয়েছেন। 

বুধবার রাত সোয়া ১১ টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের সিধলা ইউনিয়নের চরপাড়া মাদ্রাসা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী দক্ষিণপাড়া এলাকার রশিদের ছেলে সিএনজি চালক হুমায়ুন (২০) ও একই ইউনিয়নের বেলতলী মধ্যপাড়া গ্রামের আ. সাত্তারের ছেলে রুবেল মিয়া (৩২)। আর এ ঘটনায় সাইদুল (৩০), কালাচাঁন (৩২), শামছু (৫০) নামে তিনজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সোয়া ১০ টার দিকে শ্যামগঞ্জ মধ্যবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড হয়। এমন খবর পেয়ে সিএনজি চালক হুমায়ুন, যাত্রী রুবেল, সাইদুল, কালাচাঁন, শামছুসহ পাঁচজন সিএনজিযোগে শ্যামগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। পথে গৌরীপুর উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের সিধলা ইউনিয়নের চরপাড়া মাদ্রাসা এলাকায় যেতেই বিপরিত দিক থেকে আসা বালুবোঝাই ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হুমায়ুন মারা যান। গুরুতর আহত অবস্থায় রুবেল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেলেও ট্রাক জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর