২৩ মার্চ, ২০২৩ ০৯:৫১

শিবচরে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

মাদারীপুর প্রতিনিধি

শিবচরে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

প্রতীকী ছবি

মাদারীপুর জেলার শিবচরে ট্রাক চাপায় কামরুজ্জামান ফকির (৩৬) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত কামরুজ্জামান ফকির মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর এলাকার আব্দুর রব ফকিরের ছেলে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোর ৬টার দিকে উপজেলার শেখপুর বাজার সংলগ্ন মৃর্জারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন জাহিদ হাসান নামে এক মোটরসাইকেল আরোহী।

জানা গেছে, বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে শিবচর যাচ্ছিলেন কামরুজ্জামান ও জাহিদ হাসান। শিবচরের বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কামরুজ্জামান মারা যান এবং জাহিদ হাসান আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে এবং ঘাতক ট্রাকটি আটক করেছে।

শিবচর ফায়ার সার্ভিসের লিডার তরুনুর রশিদ খান বলেন, ভোরে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি এবং ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করি। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর