২৩ মার্চ, ২০২৩ ১৮:৪৭

মুদি দোকানিকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি:

মুদি দোকানিকে কুপিয়ে হত্যা

কুমিল্লার বরুড়া উপজেলায় এক বৃদ্ধ মুদি দোকানিকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান মারা গেছেন তিনি। 

বৃহস্পতিবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই বুদ্ধের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন। 

এর আগে গত ১৬ মার্চ সকালে উপজেলার জালগাঁও গ্রামে ওই বৃদ্ধের মুদি দোকানে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটে বলে জানান তিনি। নিহত ওই মুদি দোকানির নাম আব্দুল কাদের (৭০)। তিনি জালগাঁও গ্রামের বাসিন্দা।       
 
নিহতের স্ত্রী সেলিনা আক্তার জানান, জালগাঁও গ্রামের হুমায়ুন কবির, তার ছেলে মাহাবুব আলম ও মেহেদী হাসানের নেতৃত্বে কয়েকজন লোক গত ১৬ মার্চ সকালে দোকানে হামলা চালিয়ে তাঁর স্বামীকে কিরিচ দিয়ে কুপিয়ে এবং লাঠি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর আহত করে। হুমায়ুন কবিরের সঙ্গে তার স্বামীর সম্পত্তি সংক্রান্ত বিরোধসহ পারিবারিক বিরোধ ছিলো। এসব ঘটনাকে কেন্দ্র পূর্বপরিকল্পিতভাবে হামলা চালায় তারা। হামলার সময় তার স্বামীকে বাঁচাতে গেলে দোকানের ক্রেতা ফুল বানু নামের এক বৃদ্ধা নারীকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। 

সেলিনা আক্তার বলেন, আমার স্বামীকে কুপিয়ে এবং পিটিয়ে মৃত ভেবে পালিয়ে যাওয়ার সময় ওই সন্ত্রাসীরা দোকাদের মালামাল ও নগদ টাকা লুটে নিয়েছে। এলাকার এই সন্ত্রাসী পরিবারের সদস্যরা পরিকল্পিতভাবে আমার স্বামীকে খুন করেছে। আমি তাদের বিরুদ্ধে গত ২০ মার্চ থানায় মামলা করেছি । আমি খুনিদের ফাঁসি চাই। 
 
বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে কুমিল্লা কোতয়ালি মডেল থানার মাধ্যমে নিহতের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী এরই মধ্যে থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেছেন। সেই মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তরিত হবে। আমরা হত্যায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছি। তবে আসামিরা এলাকা থেকে পলাতক রয়েছেন। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর