শিরোনাম
২৮ মার্চ, ২০২৩ ১৯:২১

বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নাটোরের বড়াইগ্রামে ফরহাদ হোসেন (২৬) নামের চালককে কুপিয়ে তার ভ্যান ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত আবস্থায় চালককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল করেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভ্যান চালক উপজেলার পৌর এলাকার ইসলামপুর (কালীবাড়ি) এলাকার আব্দুর রহিমের ছেলে ও পৌর সদরের লক্ষীকোল বাজারের নৈশ প্রহরী।

আহত ভ্যান চালক বলেন, আমি রাজ্জাক মোড়ে ভ্যান নিয়ে যাত্রীর অপেক্ষায় দাড়িয়ে ছিলাম। আমার প্রতিবেশী মৃত তমিজ উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৫২) চকপাড়া এলাকায় যাওয়ার জন্য বলেন। আমি তাকে নিয়ে চকপাড়া পৌঁছালে আরও লোক আসবে বলে দাঁড়াতে বলেন। আমি দাঁড়িয়ে ছিলাম এমন সময় পেছন থেকে ধারালো কিছু দিয়ে ঘাড়ে আঘাত করে ভ্যান নিয়ে পালানোর চেষ্টা করে। আমি চিৎকার দিলে লোকজন এগিয়ে এলে তার ভ্যান ফেলে পালিয়ে যায়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুক্তার হোসের বলেন, তার ঘাড়ের পিছনে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সাবেক কাউন্সিলর আবু হানিফ বলেন, মকবুল হোসেন একজন মাদকাসক্ত। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী দুই মাস আগে বাড়ি থেকে তারিয়ে দিয়েছে। সে এখন লক্ষীকোল বাজারে বসবাস করে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক বলেন, মকবুল হোসেনকে গ্রেফতার করতে মাঠে কাজ করছে পুলিশ। দ্রুত সময়ই তাকে গ্রেফতার করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর