২৯ মার্চ, ২০২৩ ০৯:৪২

মঠবাড়িয়ায় পুলিশসহ ছাত্রলীগের ৪ কর্মীকে কুপিয়ে জখম

পিরোজপুর প্রতিনিধি

মঠবাড়িয়ায় পুলিশসহ ছাত্রলীগের ৪ কর্মীকে কুপিয়ে জখম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রতিপক্ষরা কুপিয়ে আহত করেছে ছাত্রলীগের ৪ নেতাকর্মীকে। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টার সময় পিরোজপুর জেলা ডিবি (দক্ষিণ) অফিসার ইনর্চাজ মোহাম্মদ আসলাম উদ্দিনকেও এসময় কুপিয়ে জখম করে হামলাকারীরা। 

মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যার পরে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পৌর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- পৌর ছাত্রলীগের আহ্বায়ক নাজমুল ইসলাম মুন্না (২২), পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক শাওন (২৩), মঠবাড়িয়া পৌরসভা ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম শুভ (২০), উপজেলা ছাত্রলীগ কর্মী রাব্বী ব্যাপারী (২০)।

আহত পুলিশ পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিনকে উদ্ধার করে মঠবাড়িয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসার জন্য নেয়া হয়। হামলায় আহত অন্যদেরও উদ্ধার করে মঠবাড়িয়া ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

হামলার শিকার ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, মঠবাড়িয়া উপজেলায় ছাত্রলীগের পক্ষ থেকে রমজানে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমে স্থানীয় চিহ্নিত কিছু সন্ত্রাসী হামলা চালায়। এসময় হামলাকারীরা তাদের কুপিয়ে ও পিটিয়ে আহত করে। হামলাকারী প্রত্যেকের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তারা এতটাই বেপরোয়া যে ঘটনার সময় ডিবির ওসিকেও কুপিয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং হামলাকারীদের আটকের চেষ্টা করছে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, মঠবাড়িয়া বাজার এলাকায় উপজেলা ছাত্রলীগের ইফতার বিতরণের সময় প্রতিপক্ষের একটি গ্রুপ এসে তাদের উপর হামলা চালালে ৪ জন আহত হয়। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে হামলাকারীরা জেলা ডিবি (দক্ষিণ) এর পুলিশ পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিনকে আহত করে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর