৩১ মার্চ, ২০২৩ ০০:৫২

স্বামীর সহায়তায় স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি

স্বামীর সহায়তায় স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক গৃহবধূকে স্বামীর সহযোগিতায় বন্ধুকে দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত স্বামী আশরাফুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম।

এর আগে বুধবার দিবাগত রাতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে নেওয়ার কথা বলে বন্ধু জামাল হোসেনকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, হাতীবান্ধা উপজেলার ওই গৃহবধূকে তার বাবার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলেন অভিযুক্ত স্বামী আশরাফুল। পরে তাকে বাবার বাড়িতে না নিয়ে গিয়ে অন্য এক বাড়িতে উঠান। সেই রাতে স্বামী নিজে প্রথমে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন।

এরপর বন্ধু জামাল নামে একজনকে ডেকে নেন সে। বন্ধু জামালের সাথে স্ত্রীকে শারীরিক সম্পর্কের কথা বলেন স্বামী। এতে স্ত্রী রাজি না হলে স্বামীর সহযোগিতায় বন্ধু জামাল তাকে ধর্ষণ করেন।

বৃহস্পতিবার সকালে একটি অটোরিকশাযোগে অসুস্থ গৃহবধূকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেন অভিযুক্ত স্বামী। পরে বাবার বাড়ির লোকজন ওই গৃহবধূকে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। গৃহবধূর পরিবারের লোকজন হাতীবান্ধা থানায় মৌখিকভাবে অভিযোগ করলে হাতীবান্ধা থানা পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযুক্ত স্বামী আশরাফুলকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, ওই গৃহবধূর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর