শিরোনাম
১৩ মে, ২০২৩ ১৮:১৭

কুড়িগ্রামে চুরির ঘটনায় আটক ২

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে চুরির ঘটনায় আটক ২

কুড়িগ্রামের নাগেশ্বরীতে একটি দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙে ক্যাশ থেকে নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। দোকান মালিকের অভিযোগে সিসি ক্যামেরার ফুটেজ দেখে টাকা চোরের হোতাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এছাড়াও চুরি হয়ে যাওয়া নগদ টাকাও উদ্ধার করা হয়েছে। 

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত একটার দিকে জেলার নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ এলাকার দোকানী আশরাফুল আলম রব্বানীর দোকান হতে ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা চোর টাকা চুরি করে। পরে তার অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে নাগেশ্বরী থানা পুলিশের একটি একটি দল দোকানে থাকা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আসামিকে শনাক্ত করতে সক্ষম হয়। এরপর অভিযান চালিয়ে নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ থেকে টাকা  চুরির মূলহোতা মহসীন আলী (৫০) ও ভূরুঙ্গামারী উপজেলার কামাত আঙ্গারিয়া এলাকা থেকে আব্দুল জলিল (৫২) কে গ্রেফতার করা হয়। এসময় চুরি যাওয়া টাকাও উদ্ধার করে পুলিশ। 

এ ব্যাপারে পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, আমরা চুরির ঘটনার সংবাদ পাওয়া মাত্রই থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে। এতে অতি দ্রুততম সময়ে ঘটনার মূল হোতাসহ ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় নাগেশ্বরী থানা পুলিশ। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর