২৯ মে, ২০২৩ ১৬:৩৭

এসএসসি পরীক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগ

দিনাজপুর প্রতিনিধি

এসএসসি পরীক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগ

এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে দিনাজপুরের বীরগঞ্জে চার পরীক্ষার্থীকে উত্যক্ত করে কয়েকজন বখাটে। এসময় বখাটেদের বাধা দিতে গিয়ে হামলার শিকার হয় মোঃ রাসেল ইসলাম নামে অপর সহপাঠী। তাকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরীক্ষার্থীরা সকলেই চলমান এসএসসি পরীক্ষার্থী, স্থানীয় কালিমেলা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। 

এ ব্যাপারে রবিবার দিবাগত রাতে মোঃ হাবিবুর রহমান দুলাল বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪ জন বখাটের বিরুদ্ধে বীরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। 
রবিবার দুপুরে বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ী উচ্চ বিদ্যালয় সংলগ্ন হাজেরা পাড়ে এ ঘটনা ঘটে। 
আহত মোঃ রাসেল ইসলাম (১৫) বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চাপাপাড়া গ্রামের মোঃ হাবিবুর রহমান দুলালের ছেলে।

পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের গ্রাম্য পুলিশ মোঃ জিয়াউর ইসলাম জানান, রবিবার পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা দিয়ে ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে বাড়ী ফিরছিলেন কয়েকজন পরীক্ষার্থী। পথে একই ইউনিয়নের গড়েয়া-বীরগঞ্জ সড়কের উপর কয়েকজন বখাটে মোটরসাইকেল নিয়ে অটোরিক্সার গতিরোধ করে। পরে তারা অটোরিক্সাতে থাকা পরিক্ষার্থীদের অশ্লীল মন্তব্য করলে অটোরিক্সায় থাকা অপর পরীক্ষার্থী মোঃ রাসেল ইসলাম প্রতিবাদ করে। এসময় বখাটেদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে মোঃ রাসেল ইসলামকে আঘাত করে পালিয়ে যায় তারা। পরে স্থানীয় লোকজন মোঃ রাসেল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
বিষয়টি নিশ্চিত করে বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মইলুন ইসলাম জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর