৩০ মে, ২০২৩ ২২:৫৯

টাঙ্গাইলে যুবলীগের সম্পাদকসহ ৪ জনকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলে যুবলীগের সম্পাদকসহ ৪ জনকে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

টাঙ্গাইলের ভূঞাপুর উপ‌জেলা আওয়ামী যুবলীগের একাংশের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সেলিমসহ চারজনকে কুপিয়ে জখম ক‌রে‌ছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৮টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু সড়‌কের ভূঞাপুর পৌরসভার ফসলান্দি মোড়ের ইবরাহীম খাঁ সরকা‌রি কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত বাকি ৩জন হ‌লেন যুবলীগ কর্মী রতন তালুকদার, কানন ও বিজয়। গুরুত্বর আহত সে‌লিম‌কে উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

জানা যায়, বিকেলে পৌরসভার বীরহা‌টি এলাকায় ভূঞাপুর লিঙ্ক‌রো‌ডের উদ্বোধন অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়। সেখা‌নে কর্মী-সমর্থক নি‌য়ে উপ‌স্থিত হন উপ‌জেলা যুবলী‌গের একাংশের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সেলিম। অনুষ্ঠা‌নে প্রধান অতি‌থি ছি‌লেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট ম‌নির। প‌রে অনুষ্ঠান শে‌ষে ফেরার প‌থে ফসলা‌ন্দি মোড় এলাকায় তা‌দের উপর হামলা ক‌রে দুর্বৃত্তরা। হামলায় সে‌লিমসহ চারজন গুরুত্বর আহত হন। প‌রে আহত অবস্থায় তা‌দের উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্সে ভ‌র্তি করা হয়। প‌রে সে‌লি‌মের অবস্থার অবন‌তি হ‌লে উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে প্রেরণ করা হয়।

ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম জানান, কে বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। তদন্ত ক‌রে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর