৩ জুন, ২০২৩ ১৫:১৩

টেকনাফে ৫ রোহিঙ্গা যুবককে অপহরণ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ৫ রোহিঙ্গা যুবককে অপহরণ

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচজন রোহিঙ্গা যুবককে অপহরণ করেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাত ৮টার দিকে টেকনাফের ২৫ নম্বর আলীখালি ক্যাম্পের ডি/২০ ব্লকের রহিম উল্লাহ দোকানের সামনে থেকে তাদের অপহরণ করে নিয়ে যায়। অপহরণের বিষয়টি জানিয়েছেন ক্যাম্পের মাঝি নুরুল আমিন।

অপহৃতরা হলেন-টেকনাফের ২৫ নম্বর ক্যাম্পের আলীখালী ব্লকের ডি/২২-এর নূর হোসেনের ছেলে মোহাম্মদ ইউনুস (৩২), একই ক্যাম্পের সামসু আলমের ছেলে জাহাঙ্গীর আলম (১৬), মোহাম্মদ রফিকের ছেলে মোহাম্মদ সুলতান (২৪), আব্দুর রহমানের ছেলে আবদুল্লাহ (১৬) ও মোহাম্মদ সৈয়দের ছেলে আনোয়ার ইসলাম (১৮)।

টেকনাফ ২৫ নম্বর ক্যাম্পে মাঝি নুরুল আমিন বলেন, শুক্রবার রাত ৮টার দিকে অজ্ঞাত অস্ত্রধারী সন্ত্রাসীরা ২৫ নম্বর ক্যাম্পের বসবাসরত পাঁচজন রোহিঙ্গা যুবককে অস্ত্রের মুখে ডি/২০ ব্লকের রহিম উল্লাহ (৩২) নামে একজন রোহিঙ্গার দোকানের সামনে থেকে মুখোশ পরিহিত অবস্থায় অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনার একদিন পার হলেও এখন পর্যন্ত অপহৃতদের কোনো খোঁজ খবর নাই। তবে অপহরণের ঘটনাটি তাদের পরিবার আলিখালী এপিবিএন পুলিশ ক্যাম্পে অবগত করা হয়েছে বলে তিনি জানান।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক পুলিশ সুপার (মিডিয়া) জামাল পাশা বলেন, রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচজন রোহিঙ্গা যুবককে অপহরণের ঘটনাটি আমরা খোঁজ-খবর নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম বলেন, রোহিঙ্গা ক্যাম্পে অপহরণের বিষয়ে কোনো সংবাদ পায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর