৪ জুন, ২০২৩ ০৯:১৭

হবিগঞ্জে বাস ও সিএনজির সংঘর্ষ, নিহত ৩

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে বাস ও সিএনজির সংঘর্ষ, নিহত ৩

ঘটনাস্থলে লোকজনের সমাগম

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ সড়কের সুদিয়াখলা এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত সাতজন। রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

নিহতরা হলেন-জেলার চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে সিএনজি চালক রফিক মিয়া (৩৫), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়া মহল্লার আজির হুসেনের ছেলে জিয়াউল হক (৩৬) ও আজমিরীগঞ্জ উপজেলার আনন্দপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মুছা মিয়া (৬৪)।

জানা যায়, হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মর্ডান পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় সিএনজিটি বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এছাড়াও বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে উল্টে যায়।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার (ওসি) নাজমুল হক কামাল বলেন, গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে বাস চালক পালিয়ে গেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর