৫ জুন, ২০২৩ ০৯:৪৮

হালুয়াঘাটে মধ্যরাতে আগুনে পুড়ল তিন ব্যবসা প্রতিষ্ঠান

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে মধ্যরাতে আগুনে পুড়ল তিন ব্যবসা প্রতিষ্ঠান

ময়মনসিংহের হালুয়াঘাটে মধ্যরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি। রবিবার দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে উপজেলার ধারা বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত প্রায় ২টার দিকে একটি ভাঙারি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোনে অবগত হয়ে হালুয়াঘাট ফায়ার স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ততক্ষণে তিনটি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। তবে ফায়ার সার্ভিস কর্মীদের তৎপরতায় রক্ষা পায় কয়েকটি দোকান।

ক্ষতিগ্রস্ত চা ও মুদি দোকানি আমিন জানান, তার দোকানের মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে। তিনি এখন নিঃস্ব হয়ে গেছেন। অপর ব্যবসায়ী আ. আজিজ বলেন, তার দোকানে ভাঙারি জাতীয় অনেক মালামাল মজুদ ছিল। তিনি এখন পথে বসার উপক্রম।

হালুয়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মো. উমর খয়ইম বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে। তবে তদন্ত সাপেক্ষে অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতির আগুন লাগার কারণ জানা যাবে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর