৮ জুন, ২০২৩ ১৬:৪৫

দিনাজপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া-মীমাংসায় প্রতিবেশী খুন, আটক ৩

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া-মীমাংসায় প্রতিবেশী খুন, আটক ৩

দিনাজপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া-মীমাংসায় প্রতিবেশী খুন, আটক ৩

দিনাজপুর সদরের স্বামী-স্ত্রীর ঝগড়ার মীমাংসা করতে গিয়ে দায়ের আঘাতে আব্দুস সোবহান নামে এক প্রতিবেশী নিহত হওয়ার ঘটনায় অভিযুক্ত সেই স্বামীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুলাহ আল মাসুম।

আটককৃতরা হলেন- নুর মোহাম্মদ (৫৫), তিনি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপরজেলার ভিতরবন্দ বানিয়াপাড়ার চন্ডিপুরের মৃত গণি চোকদারের ছেলে। তিনি বর্তমানে দিনাজপুর সদরের সুন্দরা গ্রামের মুকন্দপুরের বাস করতেন, 
আবু সাইদ ওরফে সোহেল (২৭), দিনাজপুর সদরের সুন্দরা গ্রামের মুকন্দপুরের নুর মোহাম্মদের ছেলে। অপরজন ছাবিনা বেগম (৫১), দিনাজপুর সদরের সুন্দরা গ্রামের মুকন্দপুরের জয়নাল আবেদীনের মেয়ে এবং নুর মোহাম্মদের স্ত্রী।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে দিনাজপুর সদর উপজেলা আস্করপুর ইউপির মুকুন্দপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আব্দুস সোবহান (৪২) দিনাজপুর সদর উপজেলা আস্করপুর ইউনিয়নের সুন্দরা মাঝাপাড়া এলাকার আমিনুদ্দিন ইসলামের ছেলে।

পুলিশ জানায়, নুর মোহাম্মদ ও তার স্ত্রী সাবিনার ঝগড়া বিবাদ লেগেই থাকতো ।গেল মঙ্গলবার রাতে কলহ মীমাংসার জন্য বৈঠক ডাকা হয়। বৈঠকে নূর মোহাম্মদের শ্বশুর জয়নাল আবেদীন, সাবেক ইউপি সদস্যসহ স্থানীয়রা সেখানে যান। কিন্তু স্বামী নূর মোহাম্মদ উপস্থিত না থাকায় তাকে বাড়ি থেকে ডাকার জন্য প্রতিবেশী সোবহানকে পাঠানো হয়। তিনি বাড়িতে ডাকতে গেলে বাকবিতণ্ডার এক পর্যায়ে নূর মোহাম্মদ দা দিয়ে সোবহানের ঘাড়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান সোবহান। এ ঘটনার পর আত্মগোপনে থাকা নুর মোহাম্মদ এবং সহযোগী স্ত্রী ও ছেলেকে আটক করে কোতোয়ালি পুলিশ। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর