৮ জুন, ২০২৩ ১৮:২৬

সিলেটে সড়ক দুর্ঘটনা: দুই চালকের বিরুদ্ধে মামলা, আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে সড়ক দুর্ঘটনা: দুই চালকের বিরুদ্ধে মামলা, আরও একজনের মৃত্যু

সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজার কুতুবপুরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৫ জনে। দুর্ঘটনায় ট্রাক ও পিকআপ ভ্যানের চালকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। দক্ষিণ সুরমা থানার ওসি মো. শামসুদ্দোহা এ তথ্য নিশ্চিত করেছেন। 

বৃহস্পতিবার মারা যাওয়া ব্যক্তির নাম বাদশা মিয়া (২২)। তিনি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের মায়েদ নূরের ছেলে। দুর্ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল। বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। গত বুধবার সকালে দুর্ঘটনায় মারা যাওয়া ১৪ জনের মধ্যে ওই গ্রামের ৯ জন ছিলেন। 

এদিকে, আলুবাহী ট্রাক ও শ্রমিকবহনকারী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় দক্ষিণ সুরমা থানায় মামলা হয়েছে। মামলায় দুই পরিবহনের চালককে আসামি করা হয়েছে। সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের ইজাজুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন বলে জানিয়েছেন দক্ষিণ সুরমার ওসি মো. শামসুদ্দোহা। পলাতক দুই চালককে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।

প্রসঙ্গত, গত বুধবার রাতে সিলেট নগরী থেকে প্রায় ৩০ জন নির্মাণ শ্রমিক নিয়ে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিল একটি পিকআপ ভ্যান। সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজার এলাকার কুতুবপুর নামক স্থানে যাওয়ার পর বিপরীতমুখী আলুবোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও ৪ জন মারা যান।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর