৮ জুন, ২০২৩ ২২:১৮

গাজীপুরে নারী মাদক কারবারি গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে নারী মাদক কারবারি গ্রেফতার

গাজীপুরে বিপুল পরিমাণ হেরোইন ও ইয়াবাসহ এক মাদক সম্রাজ্ঞীকে আটক করেছে পুলিশ। এসময় সোয়া ১ কেজি হেরোইন ও ৬ হাজার ৬শ’ পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়। আজ রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর দপ্তরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন জিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মো. শামছুর রহমান। 

আটক মাদক সম্রাজ্ঞীর নাম-মালা (৩৮)। তিনি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার টেংরাপাড়া এলাকার শফিক মিয়ার স্ত্রী। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মো. শামছুর রহমান জানান, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন পূর্ব বিলাশপুর এলাকার শুক্কুর আলীর বাড়িতে ভাড়া থাকেন মালা। বৃহষ্পতিবার বিকেলে কয়েক মাদক ব্যবসায়ী মাদকের বড় চালানসহ ওই এলাকায় অবস্থান নিয়ে মাদক ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে জিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) রেজওয়ান আহমেদের নেতৃত্বে পুলিশের একাধিক টিম পূর্ব বিলাশপুর এলাকার আকবরের বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মাদক সম্রাজ্ঞী মালাকে আটক করে পুলিশ। এসময় ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার দেখানো মতে অপর পলাতক পিপাসা আক্তারের (৩০) বাসার খাটের নীচে লুকিয়ে রাখা শপিং ব্যাগ থেকে ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬৬০০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। পলাতক পিপাসা আক্তার গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন মধ্য বিলাশপুর এলাকার খোরশেদ আলমের স্ত্রী।

তিনি আরো জানান, জব্দকৃত হেরোইনগুলো রাজশাহী জেলার গোদাগাড়ী এলাকা থেকে এবং ইয়াবা টেবলেটগুলো ব্রাহ্মণবাড়িয়া থেকে সংগ্রহ করা হয় বলে গ্রেফতারকৃত মালা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। সে আরো জানায়, মাদক ক্রয়বাবদ দুই দিনে (মঙ্গলবার ও বৃহষ্পতিবার) ৩০ লাখ টাকা পরিশোধ করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী মালার বিরুদ্ধে মাদকসহ নানা অভিযোগে নেত্রকোনা জেলাসহ বিভিন্ন থানায় ৭টির বেশি মামলা রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর