৯ জুন, ২০২৩ ০৩:২৯

ছেলের বিরুদ্ধে বাবাকে মারধরের অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি

ছেলের বিরুদ্ধে বাবাকে মারধরের অভিযোগ

জয়পুরহাটের কালাই উপজেলায় বাবাকে মারধর করার অভিযোগ উঠেছে ছেলে একরামুল হকের বিরুদ্ধে। বৃদ্ধ বাবা আহত হয়ে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। বুধবার উপজেলার কাশিপুরহাল গ্রামে এ ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুরে কালাই প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আহত বৃদ্ধের স্ত্রী জাহানারা বিবি প্রবাসী ছেলে একরামুল হকের বিরুদ্ধে বাবাকে মারধরের অভিযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন আহত বৃদ্ধ ওসমান গণির ছোট ভাই সাহেব আলী, তার দুই ছেলে রুহুল আমিন ও মুমিনুর রহমান, মেয়ে গুলনাহার ও ছেলের স্ত্রী ফাহিমা আক্তার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বড় ছেলে রুহুল আমিন অভিযোগ করে বলেন, অভিযুক্ত একরামুল হক দীর্ঘদিন ধরে সৌদি আরবে ছিলেন। গত ২০০০ সালে বৃদ্ধ বাবা ওসমান গণি তার ৯৮ শতক জমি তিন ছেলের নামে সমান ভাগে লিখে দেন। এই খবর প্রবাসী ছেলে একরামুলের কাছে যায়।

এদিকে দেশে থাকা দুই ছেলে তাদের অংশে আলাদা করে বসতবাড়ি নির্মাণ করে বসবাস করতে থাকেন। এরই মধ্যে ছেলে একরামুল হক চলতি বছরের ১৫ এপ্রিল সৌদি আরব থেকে দেশে ফিরেন। বাবা ওসমান গণি কেন তার সম্পত্তি তিন ছেলেকে সমান ভাগে দলিল করে দিয়েছে, তা নিয়ে প্রশ্ন প্রবাসী একরামুলের। এ নিয়ে বাবা ও মা’র সাথে ঝগড়া লেগেই থাকে। কয়েক দিন আগে গ্রামে সালিশও হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয়, গত ৭ জুন দুপুরে বৃদ্ধ ওসমান গণি কালাই সাব রেজিস্ট্রার অফিসে আসেন। খবর পেয়ে প্রবাসী ছেলে একরামুল তার শ্বশুর পরিবারের ৪/৫ জনকে সাথে নিয়ে কালাই সাব রেজিস্ট্রার অফিস চত্বরে বাবা ওসমান গণিকে সবার সামনে মারধর করে চলে যান। এ সময় অন্যান্য লোকজন এসে বৃদ্ধ ওসমান গণিকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অভিযুক্ত ছেলের বিচারের দাবিতে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন বৃদ্ধা জাহানারা।

অভিযুক্ত ছেলে একরামুল হক বলেন, এটা আমাদের পারিবারিক বিষয়। আমাদের মাঝে কী ঘটেছে, তা নিয়ে কোনো আলোচনা নেই। আপনাদের যা বলেছে, তা লিখতে পারেন। এ বিষয়ে আমার বলার কিছুই নেই।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর