২৯ নভেম্বর, ২০২৩ ১৯:৫২

পীর মিসবাহকে বরণ করে নিলেন সুনামগঞ্জ-৪ আসনের নেতাকর্মীরা

সুনামগঞ্জ প্রতিনিধি :

পীর মিসবাহকে বরণ করে নিলেন সুনামগঞ্জ-৪ আসনের নেতাকর্মীরা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ তৃতীয় মেয়াদে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন নেতাকর্মীরা। আজ বুধবার নিজ শহর সুনামগঞ্জে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। মিসবাহর সমর্থনে বিশাল মোটর শোভাযাত্রা করেন দলীয় নেতাকর্মীরা।

বুধবার বিকালে সুনামগঞ্জ শহরের বিহারী পয়েন্ট থেকে শোভাযাত্রাটি শুরু হয়। শহর প্রদক্ষিণ শেষে সন্ধ্যার পর হোসন বখত চত্বরে গিয়ে শেষ হয় শোভাযাত্রাটি। এতে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে হাজারো নেতাকর্মী অংশ নেন। 

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে পীর মিসবাহ বলেন, আমি এই আসনে কোনও আগন্তুক নই। এই আসনের মাটি ও মানুষের সাথে মিলেমিলে তাদের উন্নয়ন ও কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। যে কারণে আজ আমার সমর্থনে মানুষের এই স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আসছে নির্বাচনে এই অঞ্চলের মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আবারো তারা আমাকে তাদের সুখ-দুঃখের কথা বলার জন্য মহান জাতীয় সংসদে পাঠাবেন। 

তিনি আরও বলেন, বিগত ১০ বছরে সদর আসনে প্রভূত উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, সেতু-কালভার্ট, স্কুল-কলেজ, মাদ্রাসায় সুবিশাল ভবন হয়েছে। এবার যদি বিজয়ী হই- তবে আমার প্রধান লক্ষ্য থাকবে সুরমা নদীর উপর হালুয়ারঘাট এলাকায় একটি সেতু নির্মাণ। যেটি আমার প্রচেষ্টায় ইতোপূর্বে সম্ভব্যতা যাচাইয়ের কাজ সম্পন্ন হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর