১ ডিসেম্বর, ২০২৩ ২২:০৭

বাগেরহাটের দুই আসনে মনোনয়পত্র জমা দিলেন দুই স্বতন্ত্র প্রার্থী

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের দুই আসনে মনোনয়পত্র জমা দিলেন দুই স্বতন্ত্র প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট জেলার চারটি সংসদীয় আসনের মধ্যে দু’টি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলটি দুই নেতা বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত দুই স্বতন্ত্র প্রার্থী হলেন, বাগেরহাট- ৩ (রামপাল- মোংলা) আসনে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইদ্রিস আলী ও বাগেরহাট- ৪ (মোরেলগঞ্জ- শরণখোলা) আসনে বঙ্গবন্ধু যুব সেন্টারের কেন্দ্রীয় সভাপতি মো. জামিল হোসাইন।

পবিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার বাগেরহাট- ৩ (রামপাল-মোংলা) আসনে আওয়ামী লীগ দলীয় বর্তমান এমপি। বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুন নাহার চতুর্থবারও এই আসেন দলীয় দলীয় মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হিসেবে বুধবার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ খালিদ হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন। এই আসনে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র হিসেবে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইদ্রিস আলী বৃহস্পতিবার দুপুরে মোংলায় সহকারী রিটার্নিং কর্মকর্তার মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দেয়ার পর উপস্থিত সংবাদ কর্মীদের বলেন, প্রভাবমুক্ত সুষ্ঠ নির্বাচন হলে তিনি বিজয়ী হবেন।
 
বাগেরহাট- ৪ (মোরেরগঞ্জ-শরণখোলা) আসনে এবার দলীয় মনোনয়ন পাননি বর্তমান এমপি আমিরুল আলম মিলন। এই আসনে এবারই প্রথম আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। ক্লিন ইমেজের নেতা সোহাগের বিপক্ষে এলাকায় বর্তমান এমপির কাছের লোক হিসেবেখ্যাত দলীয় মনোনয়ন বঞ্চিত বঙ্গবন্ধু যুব সেন্টারের কেন্দ্রীয় সভাপতি মো. জামিল হোসাইন স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর