১০ ডিসেম্বর, ২০২৩ ১৮:৫৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক কর্মকর্তাদের প্রশিক্ষণ

গাজীপুর প্রতিনিধি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক কর্মকর্তাদের প্রশিক্ষণ

প্রতিষ্ঠানের সেবা করার মাধ্যমে দেশসেবার আনন্দ পাওয়া যায় বলে মনে করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান। তিনি বলেন, এটি অনন্য কাজ। আপনি দেশের জন্য, মানুষের জন্য, সমষ্টির জন্য কতটা করতে পারলেন সেটির আনন্দ অপার। আমরা সম্মিলিতভাবে নতুন নতুন কাজ, নতুন অংশগ্রহণ এবং নতুন ভাবনা নিয়ে এগিয়ে যাব। 

রবিবার গাজীপুরে বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে একাডেমিক ভবনের ভার্চুয়াল ক্লাস রুমে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সদ্য যোগদানকৃত প্রশাসনিক কর্মকর্তাদের ২৭ দিনব্যাপী চলা ‘আইসিটি দক্ষতা বৃদ্ধি ও প্রশাসনিক বিষয়ে’ প্রশিক্ষণের সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপাচার্য। 

রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেনের সভাপতিত্বে ও মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের পরিচালক জয়ন্ত ভট্টাচার্য্যরে সঞ্চালনায় ওরিয়েন্টেশন প্রোগ্রামে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, ট্রেজারার প্রফেসর আবদুস সালাম হাওলাদার। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন। সদ্য যোগদানকৃত ১৮ জন প্রশাসনিক কর্মকর্তা ও ১ জন সাব-টেকনিক্যাল অফিসার প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।     

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর