২৪ ডিসেম্বর, ২০২৩ ১০:২৭

'আমি যখন আওয়ামী লীগে যোগ দিয়েছি, বরিশাল বিভাগে বিএনপির লোক থাকবে না'

ঝালকাঠি প্রতিনিধি

'আমি যখন আওয়ামী লীগে যোগ দিয়েছি, বরিশাল বিভাগে বিএনপির লোক থাকবে না'

ঝালকাঠি-১ আসনের নৌকার প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, আমি যখন আওয়ামী লীগে যোগদান করেছি, তখন এ অঞ্চলে, বরিশাল বিভাগে আর কোনো বিএনপি থাকবে না। শেখ হাসিনার এই আস্থা আমার ওপর আছে।

তিনি বলেন, আমি ইতোমধ্যেই কাঠালিয়া বিএনপির সব লোক নিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। রাজাপুরেরও অনেক অংশ এসে গেছে। দু-একটা নাবালক এদিক-ওদিক ঘোরাফেরা করছে। আমি যখন এই দলে (আওয়ামী লীগ) এসেছি, তারাও চলে আসবে।

ঝালকাঠি-১ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। এ সময় রাজাপুর ও কাঠালিয়ার উপজেলার আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। 

বজলুল হক হারুনকে উদ্দেশ্য করে শাহজাহান ওমর বলেন, আমি হারুন সাহেবের ‘বাড়া ভাতে’ ভাগ বসাতে আসিনি। আমি হারুন ভাইকেও বলেছি, আপনার কোনো কাজে বাধা দিতে আসিনি।

তিনি আরও বলেন, গণতন্ত্র ওইসব দেশের জন্য প্রয়োজন যে দেশের মানুষ রাতে না খেয়ে ঘুমায় না, যে দেশের মানুষ ছাদের নিচে ঘুমায়, যে দেশের মোটামুটি লেখাপড়া জানে, পেপার-পত্রিকা পড়ে পৃথিবী সর্ম্পকে ধারণা নেয়, তাদের জন্য গণতন্ত্র। আমার দেশের গণতন্ত্র হবে, আমাদের দেশের লোকে যেটা অনুভব করে সেই হিসেবে। আমাদের দেশের লোকে চায় সুখে-শান্তিতে থাকতে। সামনে নির্বাচন হবে। বিরোধী দল নির্বাচন বয়কট করার চেষ্টা করবে। 

সভাপতির বক্তব্যে বজলুল হক হারুন বলেন, মানব জাতি এই নৌকায় চড়েই ভেসেছিল। এই নৌকা সেই নূহু নবী’র নৌকা। এই নৌকা স্বাধীনতা ও বঙ্গবন্ধুর নৌকা। নেত্রী শাহজাহান ওমর সাহেবকে নৌকা দিয়েছেন। এখন আমরা এক হয়ে এই অঞ্চলের উন্নয়ন করব।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর