২৭ ডিসেম্বর, ২০২৩ ১৭:০০

কুমিল্লা-৯ আসনে ইসলামিক ফ্রন্ট প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

লাকসাম প্রতিনিধি:

কুমিল্লা-৯ আসনে ইসলামিক ফ্রন্ট প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী মীর মোহাম্মদ আবু বকর ছিদ্দিক (চেয়ার) তার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ করেছেন। বুধবার পৌরশহরের দক্ষিণ বাইপাস দলীয় প্রধান নির্বাচনি কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ অভিযোগ করেন। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে বিজয়ের ব্যাপারে তিনি প্রত্যাশা ব্যক্ত করেছেন।

লিখিত বক্তব্যে মীর মোহাম্মদ আবু বকর ছিদ্দিক বলেন, ১৮ ডিসেম্বর আমাদের নিবন্ধিত মার্কা চেয়ার প্রতীক পেয়ে আমি নির্বাচনে কার্যক্রম শুরু করি। নির্বাচনি আচরণবিধি মেনে মাইকিং, পোস্টার, লিফলেট বিতরণ ও গণসংযোগ চালিয়ে যাচ্ছি। এরই মধ্যে কিছু অসাধু লোক গুজব ও অপপ্রচার চালাচ্ছে যে, আমি অন্য কোন রাজনৈতিক দলের কিংবা অন্য কোনো লোকের এজেন্ট হিসেবে প্রার্থী হয়েছি। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত সুনামের সাথে লাকসামে হসপিটাল ও অন্যান্য ব্যবসা করে যাচ্ছি। আমি আমার দলের সিদ্ধান্তে নিজের, আত্মীয়-স্বজন ও দলীয় শুভাকাঙ্খীদের অর্থ সহযোগিতা নিয়ে কুরআন সুন্নাহ আলোকে স্বাধীনতার সপক্ষে সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় চেয়ার প্রতীকে প্রচার প্রচার চালিয়ে যাচ্ছি। জনগণ স্বতঃস্ফুর্ত ভাবে আমার পাশে আছেন। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে এবং ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারলে ইনশাআল্লাহ আমার বিজয় নিশ্চিত।
কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের জনগণকে গুজব ও অপপ্রচারে কান না দিয়ে চেয়ার প্রতীকে তাকে বিজয়ী করার আহ্বান জানান মীর মোহাম্মদ আবু বকর ছিদ্দিক। সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের লাকসাম উপজেলা শাখার আহবায়ক আলহাজ্ব মাস্টার মো. মাহবুবুর রহমান, যুগ্ম আহবায়ক মো. শহিদুল্লাহ মিয়াজী, আলহাজ্ব আবুল কাশেম, সদস্য সচিব মো. মহিউদ্দিন, সদস্য মাওলানা মো. জহিরুল ইসলাম, হাফেজ মাওলানা আলাউদ্দিন, ইসলামি ছাত্রসেনা সদস্য মো. ইমাম হোসেন ও মো. শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর