৩০ ডিসেম্বর, ২০২৩ ১৬:৫৪

নওগাঁয় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনি অফিসে আগুন

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনি অফিসে আগুন

নওগাঁ-৬ আসনের রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের বগারবাড়ি বাজারে নৌকা প্রতীকের নির্বাচনি অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় আগুন দিলে অফিসের কয়েকটি প্লাস্টিকের চেয়ার, পোস্টার ও কাপড় পুড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

ওই অফিসের দায়িত্বে থাকা পারইল ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক সাজেদুর রহমান সাজু বলেন, নির্বাচনের শুরু থেকে যেহেতু ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সুমনের কর্মী-সমর্থকরা নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকদের বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে সেহেতু ট্রাক প্রতীকের প্রার্থীর লোকেরাই এই আগুন দেয়ার ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

নৌকার প্রার্থী ও বর্তমান এমপি আনোয়ার হোসেন হেলাল জানান, নির্বাচনি প্রচার কাজ শুরু হওয়ার পর থেকে স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা গায়ে পড়ে দ্বন্দ্ব সৃষ্টির মাধ্যমে শান্তিপূর্ণ নির্বাচনি পরিবেশ অশান্ত করতে চাচ্ছে। এখন পর্যন্ত আমার বেশ কয়েকটি নির্বাচনি অফিসে স্বতন্ত্র প্রার্থীর লোকেরা হামলা চালিয়ে চেয়ার, টেবিল ভাংচুর ও পোস্টার ছিড়ে ফেলেছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সুমনের লোকজনেরা পারইল বাজারে আমার নির্বাচনি অফিসে আগুন দিয়েছে। স্বতন্ত্র প্রার্থী যদি বঙ্গবন্ধুর আদর্শের মানুষ হতো আর দেশরত্ন শেখ হাসিনাকে ভালোবাসতেন তাহলে এমন জঘন্য কাজ করে সাধারণ মানুষদের মাঝে আওয়ামী লীগ সম্পর্কে মন্দ ধারণার সৃষ্টি করতেন না। আমি এই ধরণের কর্মকাণ্ডের জন্য স্বতন্ত্র প্রার্থী ও জড়িত তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে আইনগত শাস্তি দাবি করছি। 

এর আগে গত রবিবার দিবাগত রাতে আত্রাই উপজেলার শাহাগোলা এলাকায় ও সোমবার রাণীনগর উপজেলার এনায়েতপুর গ্রামের সোনারপাড়াতেও নৌকা প্রতীকের নির্বাচনি অফিসে আগুন দিয়ে এবং হামলা চালিয়ে চেয়ার, টেবিল ভাংচুর ও পোস্টার ছিড়ে ফেলার ঘটনা ঘটিছে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর