শিরোনাম
৯ জানুয়ারি, ২০২৪ ১৯:৫৫

গাজীপুরে নারীর মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে নারীর মরদেহ উদ্ধার

ফাইল ছবি

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার আমবাগ পশ্চিমপাড়া এলাকায় ইট দিয়ে মাথা থেতলানো এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সকালে কোনাবাড়ি থানার আমবাগ পশ্চিমপাড়া থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। নিহতের পিছনে ইট দিয়ে থেতলানোসহ মুখমন্ডলে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত আছিয়া বেগম (৩০) টাঙ্গাইলের গোপালপুর উপজেলার চাকুরিয়া হাওল ভাঙ্গা এলাকার আমির হোসেনের মেয়ে। তার পরনে লাল-সাদা রঙের ছাপা জামা ও নীল রঙের জ্যাকেট এবং হলুদ রঙের ট্রাউজার রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ পশ্চিমপাড়া এলাকায় ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ইট দিয়ে মাথা থেতলে ওই নারীকে হত্যার পরে মরদেহ ওই স্থানে ফেলে দুর্বৃত্তরা পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সুরতহাল রিপোর্ট এবং পোশাকের বর্ণনা থেকে ধারণা করা হচ্ছে, গত রাতে কোন এক সময় তাকে শারীরিকভাবে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তথ্য প্রযুক্তির মাধ্যমে তার ঠিকানা সনাক্ত করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ওসি জিয়াউল ইসলাম জানান, এটি একটি হত্যার ঘটনা। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। নিহত ওই নারীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। থানা পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর