১৯ জানুয়ারি, ২০২৪ ১৫:৩৫

বরিশালে কার্যালয় খুলে বিএনপির আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে কার্যালয় খুলে বিএনপির আলোচনা সভা

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশালে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত ২৮ অক্টোবর দলীয় কার্যালয় তালাবদ্ধ হওয়ার ৮৫ দিন পর শুক্রবার প্রথম তালা খুলে এ সভা করে বরিশাল জেলা বিএনপি। 

বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপির আহবায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য নাসির হাওলাদারের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রিয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি বিলকিস জাহান শিরিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা দক্ষিণ বিএনপির সদস্য সচিব আবুল কালাম শাহিন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সহসভাপতি গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, সদর উপজেলা বিএনপি’র আহবায়ক এনায়েত হোসেন বাচ্চু ও জেলা বিএনপি সদস্য নাজিম উদ্দিন আহমেদ পান্না।

আলোচনা সভার শেষ পর্যায়ে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলীয় নেতৃবৃন্দের সু-স্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। অপরদিকে বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা এবং দোয়া-মোনাজাতের আয়োজন করে মহানগর বিএনপি। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর