২৪ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:৩৩

কুড়িগ্রামে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই শির্ক্ষার্থী নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই শির্ক্ষার্থী নিহত

কুড়িগ্রাম শহরের ধরলা সেতু এলাকার ট্যানারিপাড়ায় মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহত হয়েছে। 

নিহত শিক্ষার্থীদের নাম সাদমান সাদিক (১৬) ও হিমু সরকার (১৬)। তারা দুজনেই দশম শ্রেণির ছাত্র। দুর্ঘটনার সময় সাদমান সাদিক ঘটনাস্থলেই আর অপর মোটরসাইকেল আরোহী হিমু সরকার গুরুতরভাবে আহত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ধরলা সেতুর পাশে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের ভেতর প্রবেশ করলে মোটর সাইকেলসহ দুই কিশোরের শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। 

নিহত সাদমান সাদিক কুড়িগ্রাম পৌর এলাকার পলাশবাড়ী বাণিয়াপাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াহেদের ছেলে। হিমু সরকার শহরের গাড়িয়ালপাড়ার নুরুল ইসলামের ছেলে। তিনি চট্টগ্রামে এলজিইডি'র একটি প্রকল্পে কর্মরত রয়েছেন।

স্থানীরা জানায়, দুই বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ধরলা সেতু পাড়ে বেড়াতে গিয়ে দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। 

সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে, আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর