১ মার্চ, ২০২৪ ১৮:৫০

শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপির অনুষ্ঠান পণ্ড

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

শ্রীপুরে পুলিশী বাধায় বিএনপির অনুষ্ঠান পণ্ড

গাজীপুরের শ্রীপুরে কারা নির্যাতিত নেতাকর্মীদের সংবর্ধিত অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে পুলিশ। শুক্রবার (১ মার্চ) বেলা ১১টায় মাওনা উত্তরপাড়া গ্রামের গাজীপুর জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক আরিফুল ইসলাম সরকারের বাড়িতে এ ঘটনা ঘটে।

যুবদল নেতা আরিফুল ইসলাম সরকার বলেন, রাজনৈতিক মামলায় কারাগার থেকে সম্প্রতি মুক্তি পাওয়া নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই সংবর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপি’র সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, শ্রীপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারীসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রীপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আমিনুল ইসলাম সরকারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠান শুরুর কিছু সময় পর মাওনা ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লার নেতৃত্বে একদল পুলিশ অনুষ্ঠানে বাধা দেয়। পরে উপস্থিত নেতারা পুলিশের বাধার মুখে অনুষ্ঠান স্থলে অবস্থান করে। এক পর্যায়ে পুলিশের বাধায় তারা অনুষ্ঠান স্থল ছেড়ে যেতে বাধ্য হন। তিনি আরও বলেন, নেতাকর্মীদের সংবর্ধনার অনুষ্ঠানটি দুইবার স্থান পরিবর্তন করে তৃতীয় বারের মতো আমার নিজ বাড়িতে আয়োজন করেছিলাম। সেখানেও পুলিশ বাধা দিয়েছে।

এ বিষয়ে মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লা বলেন, সদ্য কারামুক্তি পাওয়া বিএনপি’র নেতাকর্মীদের একটি সংবর্ধনার আয়োজন চলছিল। খবর পেয়ে তা বন্ধ করে দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর