২ এপ্রিল, ২০২৪ ১৪:৫৪

রাজশাহীতে ৯২ লাখ টাকার স্বর্ণের বারসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ৯২ লাখ টাকার স্বর্ণের বারসহ গ্রেফতার ১

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অভিযান চালিয়ে ৯২ লাখ ২৫ হাজার টাকা মূল্যের ৯টি স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা।

গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় এ স্বর্ণের বারগুলো উদ্ধার হয়। পরীক্ষা করে জানা যায়, বারগুলো ২৪ ক্যারেটের, যার ওজন প্রায় ৯০ ভরি। গ্রেফতার ব্যক্তির নাম মোহাম্মদ কামরুজ্জামান ডাবলু (৫২)। তার বাড়ি রাজশাহী মহানগরীর দামকুড়া থানার আলিমগঞ্জে। 

আজ মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে, সোমবার নগর গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানার লক্ষ্মীপুরের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে গেটে এক ব্যক্তি অবৈধভাবে স্বর্ণের বার সংগ্রহ করে বিক্রির জন্য অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে সকাল সাড়ে ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে অভিযান করে আসামি মোহাম্মদ কামরুজ্জামান ডাবলুকে গ্রেফতার করে। এসময় আসামির কাছ থেকে ৯টি স্বর্ণের বার উদ্ধার হয় এবং তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতার আসামিকে জিজ্ঞাসাবাদে করলে সে স্বর্ণের বার গুলোর বৈধ কোনো কাগজ দেখাতে পারেনি বলে পুলিশ জানিয়েছে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর