২৪ এপ্রিল, ২০২৪ ২০:৩১

গাজীপুরে অটোচালক হত্যায় গ্রেফতার ১

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে অটোচালক হত্যায় গ্রেফতার ১

গাজীপুরের পূবাইল থানাধীন পদ-হারবাইদ এলাকায় অটোচালকে হত্যার ঘটনার ১৩ দিন পর এক যুবককে গ্রেফতার করেছে পূবাইল থানা পুলিশ। গ্রেফতারকৃত মোহন মিয়া (২৮) কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার মসজিদজাম গ্রামের মনু মিয়ার ছেলে। 

বুধবার দুপুরে পূবাইল থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে পূবাইল থানার ওসি (অফিসার ইনচার্জ) মো: কামরুজ্জামান এ তথ্য জানিয়েছেন। 

ওসি জানান, স্থানীয় মাজুখান এলাকার বাসিন্দা অটোরিকশা চালক কবির হোসেন (৪৫), ১০ এপ্রিল সন্ধ্যায় জীবিকার তাগিদে অটো নিয়ে ভাড়া বাসা থেকে বের হন। পরে যাত্রী সেজে মোহন ও তার সঙ্গীরা অটোরিকশাটি পূবাইলের মাজুখান এলাকা হতে হারবাইদ যাওয়ার জন্য ভাড়া নেয়। পথে তারা অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় অটোচালক বাধা দিলে তাকে চাকু দ্বারা আঘাত করে রাস্তার পার্শ্বে ফেলে দিয়ে ছিনতাইকারীরা অটো নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী অটোরিকশা চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার ১দিন পর নিহতের বড় ভাই জাকির হোসেন বাদী হয়ে অজ্ঞাত নামা ব্যক্তিদের বিরুদ্ধে পূবাইল থানার একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ, দক্ষিন বিভাগ) মো: ইব্রাহিম খানের নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পুলিশ ঘটনাস্থল ও আশেপার্শ্বের ও যাতায়াতের বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে আসামী মোহনকে সনাক্ত করে। 

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে আসামী শেরপুর জেলার ঝিনাইগাতী এলাকায় অবস্থান করছে। পরে বুধবার ভোরে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়েছে। 

আসামির বিরুদ্ধে যাবতীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর