১৩ জুন, ২০২৪ ১৬:১২

খাগড়াছড়িতে শ্রমিকের লাশ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে শ্রমিকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পাহাড়ঞ্চল কৃষি গবেষণা কেন্দ্র থেকে আবু মিয়া (৫৭) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের টাওয়ার টিলা নামকস্থান থেকে রামগড় থানা পুলিশ এ লাশ উদ্ধার করে। মৃত আবু মিয়া রামগড় উপজেলার ১নং ইউনিয়নের ৪নং ওয়ার্ড নুরপুর এলাকার মৃত আমির হোসেন এর ২য় ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবু মিয়া দীর্ঘদিন যাবত কৃষি গবেষণায় নিয়মিত শ্রমিক হিসেবে কর্মরত ছিলো, বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ডিউটিতে থাকার কথা ছিলো। কিন্তু সে দুপুরের পর ডিউটিরত অবস্থায় নিখোঁজ হন, তার নিখোঁজ হওয়ার খবর ছড়িয়ে পড়লে বাগান কর্তৃপক্ষ খোঁজাখুঁজি শুরু  করলে আজ সকালে টাওয়ার টিলার জঙ্গলে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় বাগান কর্তৃপক্ষ ও স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে এসআই মহসিন মোস্তফাসহ তার সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে যায়।
ঘটনার বিষয়টি নিশ্চিত করে রামগড় থানার (ওসি) তদন্ত মনিরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। তদন্ত চলছে, মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর