Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০১৯ ১০:২৩

বৃষ্টিতে পয়েন্ট ভাগাভাগি, যা বললেন 'ক্ষুব্ধ' টাইগার কোচ

অনলাইন ডেস্ক

বৃষ্টিতে পয়েন্ট ভাগাভাগি, যা বললেন 'ক্ষুব্ধ' টাইগার কোচ

ইংল্যান্ড বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে ক্রিকেটপ্রেমীরা। এরইমধ্যে শুরু হয়ে গেছে বাইশ গজে ব্যাটে-বলের লড়াই। তবে বিশ্বকাপ উত্তেজনায় বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। অবিরত বৃষ্টির কারণে মঙ্গলবার পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচও।

এদিকে, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে অনেকটাই পিছিয়ে পড়া বাংলাদেশকে শ্রীলঙ্কার বিপক্ষে জিততেই হতো। এমনটা পরিকল্পনা নিয়েই এগিয়েছে টাইগাররা। কিন্তু ব্রিস্টলের বৃষ্টিতে সব পরিকল্পনাই ভেসে গেলো। পয়েন্ট ভাগাভাগি হল দুই দলের মধ্যে। ইংলিশ আবহাওয়া সম্পর্কে আইসিসির জানা থাকা স্বত্ত্বেও নেই কোনো রিজার্ভ ডে। শুধু সেমিফাইনাল আর ফাইনালের জন্য রাখা হয়েছে রিজার্ভ ডে।

ম্যাচ পরিত্যক্ত হওয়ার পরবর্তী সংবাদ সম্মেলনে আইসিসিকে খোঁচা দিয়ে বাংলাদেশের প্রধান কোচ স্টিভ রোডস বলেন, ‘আমরা চাঁদে লোক পাঠাতে পারি, কেন রিজার্ভ ডে রাখতে পারি না, যখন আমরা জানি যে টুর্নামেন্টটা এত লম্বা।’

টাইগার প্রধান কোচ আরও বলেন, ‘এই ম্যাচ থেকে ২ পয়েন্ট তুলে নেওয়ার লক্ষ্য ছিল আমাদের। কিন্তু আমরা ১ পয়েন্ট পেলাম, যা ভীষণ হতাশাজনক। যদিও জানতাম শ্রীলঙ্কা কঠিন প্রতিপক্ষ, তাদের হালকাভাবে নেওয়ার সুযোগ নেই। তবে আমরা আসলে আজ ১ পয়েন্ট হারিয়েছি। যা আশা করিনি।’

উল্লেখ্য, সোমবারের ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকার ম্যাচেরও একই ফল হয়। এখন পর্যন্ত ১৬টি ম্যাচের ৩টি ভেসে গেছে বৃষ্টিতে। এর আগে ১৯৯২ ও ২০০৩ বিশ্বকাপে দুটি করে ম্যাচ পরিত্যক্ত হয় যা বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বেশি ভেসে যাওয়া ম্যাচের সংখ্যা। কিন্ত চলতি বিশ্বকাপে তা ছাড়িয়ে গেছে এখনই। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য