শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪৫
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪৭

ডেঙ্গু আক্রান্ত হয়ে রামেক হাসপাতালে আরও এক নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

ডেঙ্গু আক্রান্ত হয়ে রামেক হাসপাতালে আরও এক নারীর মৃত্যু
ফাইল ছবি

ডেঙ্গু আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রওশন আরা (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। কুষ্টিয়া থেকে গত ১০ সেপ্টেম্বর তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছিল। তার স্বামীর নাম মোসলেম উদ্দিন। তিনি কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর গ্রামের অধিবাসী ছিলেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ইসলাম ফেরদৌস শনিবার বেলা ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, গত ৮ সেপ্টেম্বর রওশনা আরা নামের ওই নারী ডেঙ্গুতে আক্রান্ত হন। পরে ১০ সেপ্টেম্বর তাকে কুষ্টিয়া হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটায় ১২ সেপ্টেম্বর সকালে তাকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকাল ১০টা ১০মিনিটে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ হাসপাতালেই রয়েছে। 

এই নিয়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যু হলো। এর আগে গত ১২ আগস্ট চাঁপাইনবাবগঞ্জ থেকে রামেক হাসপাতালে স্থানান্তর হয়ে আসার পর আবদুল মালেক নামের একজন ডেঙ্গু রোগীর মৃত্যুর হয়। তিনি রাজধানী ঢাকায় গিয়ে আক্রান্ত হয়েছিলেন। এর পর গত ৯ সেপ্টেম্বর শাপলা বেগম নামের এক নারী ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনিও আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য