৩ নভেম্বর, ২০২২ ১৭:৪০

আইসিসিবিতে শুরু হল লিফট এন্ড এস্কেলেটর এক্সপো

অনলাইন ডেস্ক

আইসিসিবিতে শুরু হল লিফট এন্ড এস্কেলেটর এক্সপো

আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হল তিন দিনব্যাপী “গ্লোবাল লিফ্ট এন্ড এস্কেলেটর এক্সপো ২০২২”। 

বৃহস্পতিবার সকালে পদর্শনীটির উদ্বোধন করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। বাংলাদেশে লিফট এবং এস্কেলেটরের উপর আয়োজিত একমাত্র প্রদর্শনীটির ৪র্থ বারের আয়োজন এটি। বাংলাদেশসহ দশটি দেশের প্রায় অর্ধশত প্রতিষ্ঠান এখানে অংশ নিচ্ছে। ৩-৫ নভেম্বর সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এই প্রদর্শনী সকলের জন্য উন্মুক্ত থাকবে। 

বাংলাদেশ এলিভেটর এক্সেলেটর এন্ড লিফট ইম্পোর্টার এসোসিয়েশনের সহযোগিতায় ভার্গো কমিউনিকেশন পদর্শনীটি আয়োজন করে। পদর্শনীতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন নগর পরিকল্পনাবিদ স্থপতি মোঃ ইকবাল হাবিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি এমদাদুর রহমান ও সাধারণ সম্পাদক সাইফুল আলম উজ্জল।  
 দ্যোক্তারা। 

“গ্লোবাল লিফ্ট এন্ড এস্কেলেটর এক্সপো ২০২২”-এর আয়োজক প্রতিষ্ঠান ভার্গো কমিউনিকেশনস এর পরিচালক অনিতা রঘুনাথ বলেন “করোনা মহামারির কারণে বিরতির পর আবার এই প্রদর্শনী আয়োজন করতে পেরে আমরা খুবই আনন্দিত। জনবহুল এই ঢাকা শহরে আবাসন শিল্পের বিকাশে এই প্রদর্শনীর গুরুত্ব অপরিসীম”।

প্রদর্শনীটি বাংলাদেশ এলিভেটর এস্কেলেটর এন্ড লিফট ইম্পোর্টার এসোসিয়েশনের সহযোগীতায় আয়োজিত হচ্ছে, যারা এই শিল্পের উন্নয়নের জন্য দেশের ও বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে যোগসূত্র স্থাপনে আত্মনিবেদিত। প্রদর্শনীতে তাদের সহযোগীতার বিষয়ে বলতে গিয়ে এসোসিয়েশনের সভাপতি এমদাদুর রহমান বলেন “আমরা মূলত এই শিল্পের ব্যবসায়ীদের সংগঠন ও উপদেষ্টা পরিষদ যারা এ শিল্পের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ের একমাত্র মুখপাত্র। ভার্গো কমিউনিকেশন এর সাথে ২০১৫ সাল থেকে ঢাকাতে এই আয়োজনের সাথে থাকতে পেরে আমরা খুবই আনন্দিত”।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর