শিরোনাম
প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০২০ ০১:৩৭

ইকবালের ‘সেলিব্রেটি আর্কাইভ’-এ সোহেল রানা

শোবিজ প্রতিবেদক

ইকবালের ‘সেলিব্রেটি আর্কাইভ’-এ সোহেল রানা

এশিয়ান টিভির নতুন আয়োজন ‘সেলিব্রেটি আর্কাইভ।’ অনুষ্ঠানটি গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন ইকবাল খন্দকার। মূলত জীবনীভিত্তিক অনুষ্ঠান এটি। দেশের সাংস্কৃতিক অঙ্গনে যারা দীর্ঘদিন ধরে অবদান রেখে চলেছেন, তাদের জীবনের আদ্যোপান্ত তুলে ধরা হয় এই অনুষ্ঠানে। আর তা সাক্ষাৎকারের মাধ্যমে। অনুষ্ঠানটি মূলত একটি নিয়মিত সাপ্তাহিক অনুষ্ঠান। তবে এর প্রথম চারটি পর্ব প্রচার হবে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ অনুষ্ঠানমালায়।

পর্বগুলোর অতিথি হলেন চিত্রনায়ক সোহেল রানা, ফারুক, রুবেল এবং অভিনেতা ও পরিচালক সালাউদ্দিন লাভলু। হাসান জাহাঙ্গীরের সার্বিক তত্ত্বাবধান এবং মনিরুজ্জামান লিপনের প্রযোজনায় নির্মিত ‘সেলিব্রেটি আর্কাইভ’ প্রচার হবে ১৬, ১৮, ১৯ ও ২০ জানুয়ারি প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

তারই ধারাবাহিকতায় আজ (শনিবার) প্রচার হবে সোহেল রানাকে নিয়ে নির্মিত পর্বটি। অনুষ্ঠানটি সম্পর্কে ইকবাল খন্দকার বলেন, ‘যাদের জীবনী আর্কাইভ তথা সংরক্ষণশালায় সংরক্ষণ করার মতো গুরুত্বপূর্ণ, মূলত তাদের নিয়েই আমাদের এই আয়োজন। আশা করি অনুষ্ঠানটির মাধ্যমে আমাদের গুণীজনরা অন্যরকমভাবে উপস্থাপিত হবেন বর্তমান এবং আগামী প্রজন্মের সামনে।’


আপনার মন্তব্য