শিরোনাম
প্রকাশ : ২২ মার্চ, ২০২০ ১৯:১৩

চারিদিকে করোনা আতঙ্ক : হোম কোয়ারেন্টাইনে ডিপজল

অনলাইন ডেস্ক

চারিদিকে করোনা আতঙ্ক : হোম কোয়ারেন্টাইনে ডিপজল
ফাইল ছবি

প্রাণঘাতী করোনাভাইরাসে বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ৩ লাখ ১৫ হাজার ২৬৭ জনে দাঁড়িয়েছে। সেইসঙ্গে মৃতের সংখ্যা ১৩ হাজার ৫শ’ ৯১ জন। প্রতিক্ষণে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। তবে আক্রান্তদের মধ্যে ৯৫ হাজার আটশ’ ৯২ জন সুস্থ হয়েছেন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় দুই জনের মৃত্যু হয়েছে আর আক্রান্ত হয়েছেন ২৭ জন। 

দেশজুড়ে সরকারি ও বেসরকারিভাবে নানা ব্যবস্থা গ্রহণ করা হলেও এ নিয়ে আতঙ্ক বিরাজ করছে দেশে। এই আতঙ্কের বাইরে নয় দেশের শোবিজ তারকারাও। ছোট ও বড় পর্দার সকল কার্যক্রম আপাতত বন্ধ রয়েছে। তারকারা নিজেদের মতো করে সচেতনতা সৃষ্টিতে কাজ করছেন। এদিকে করোনা সংক্রমণ রোধে ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। 

জানা গেছে, নিজের সকল কার্যক্রম বন্ধ করে বাসায় অবস্থান করছেন তিনি। নিয়ম করে হাত পরিষ্কার করা ও দূরত্ব বজায় রেখে অন্যদের সঙ্গে কথা বলছেন এই অভিনেতা। ডিপজল গণমাধ্যমকে জানিয়েছেন, সময়টা এখন ভালো যাচ্ছে না। চারিদিকে করোনার আতঙ্ক। এ থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই। তাই ঘরের বাইরে বের হচ্ছি না। বাসায়ই সময় কাটাচ্ছি। বাইরের সকল কাজ বন্ধ রেখেছি। আমার মতো সবাই যেন কাজটি করেন। তাহলেই করোনা থেকে বাঁচা যাবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর