শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৬:৪০

বিশ্বের সবচেয়ে বেশি আয়ের তারকার প্রথম দশের একজন অক্ষয়

অনলাইন ডেস্ক

বিশ্বের সবচেয়ে বেশি আয়ের তারকার প্রথম দশের একজন অক্ষয়

অক্ষয় কুমার। ২০২০-র বিশ্বের সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় প্রথম দশে স্থান দখল করে নিয়েছেন তিনি। ফোর্বস ম্যাগাজিনের এই তালিকায় রায়ান রেনল্ডস ডোয়েন জনসনদের মতো হলিউড তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে অক্ষয় রয়েছেন ষষ্ঠ স্থানে।

গত বছরের ১ জুন থেকে চলতি সালের ১ জুন পর্যন্ত এই সমীক্ষা চালানো হয়। সমীক্ষা অনুযায়ী এই সময়ের মধ্যে  অক্ষয় কুমারের মোট আয় ৩৬২ কোটি টাকা। তার বেশিরভাগ আয় এসেছে বিজ্ঞাপন থেকে। 

আয়ের এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন ‘দ্য রক’ অর্থাৎ ডোয়েন জনসন।ডোয়েনের আয় ৬৫৪ কোটি টাকা। এরপরেই আছেন  ৫৩৪ কোটি টাকা আয় করা রায়ান রেনল্ডস। তৃতীয় স্থানে হলিউড অভিনেতা তথা প্রযোজক মার্ক ওয়াহালবার্গ। তার আয় ৪০৩ কোটি টাকা। তিনজনেরই বেশির ভাগ আয় হয়েছে নেটফ্লিক্সের পারিশ্রমিকের মূল্যে। 

এ ছাড়া বিশ্বের সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় রয়েছেন উইল স্মিথ, জ্যাকি চ্যান, অ্যাডাম স্যান্ডলারের মতো হলিউড তারকারা।  

চলতি বছরে এখনও অক্ষয়ের মুক্তির তালিকায় রয়েছে রাঘব লরেন্স পরিচালিত হরর কমেডি ‘লক্ষ্মী বম্ব’, রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’ এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’। আগামী বছর মুক্তি পাওয়ার কথা ‘বেল বটম’, ‘অতরঙ্গি রে’-র।

সূত্র : ফোর্বস ম্যাগাজিন

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর