শিরোনাম
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৩৩

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এবার শিশু নিগ্রহের অভিযোগ আনলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এবার শিশু নিগ্রহের অভিযোগ আনলেন কঙ্গনা
ফাইল ছবি

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। যদিও সেই সকল অভিযোগ একদমই ভিত্তিহীন বলে দাবি করেছেন অনুরাগ। আর এবার তার বিরুদ্ধে আরেকটি অভিযোগ নিয়ে সরব হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনা দাবি করেছেন, অনুরাগ কাশ্যপ শিশুদেরও হেনস্থা করেছেন।

কঙ্গনা অনুরাগ কাশ্যপের একটি সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করে এই দাবি করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‌আমি সুইসাইড গ্যাং এর বিষয় কথা বলেছি। যারা সুশান্ত সিং রাজপুতকে মেরেছে এবং আমাকেও আত্মহত্যার প্ররোচনা দিয়েছে। অনেকেই জিজ্ঞাসা করেছে এরা এমন কেন করে? অনুরাগ কাশ্যপের কথা শুনুন। দেখুন তিনি বলছেন কিভাবে এক শিশুকে তিনি হেনস্থা করেছিলেন।

অনুরাগকে সেই ভিডিওতে তার ছোটবেলায় নিজের স্কুলের একটি ঘটনা বলতে শোনা যাচ্ছে। স্কুলে যখন তিনি জুনিয়র ছিলেন তখন সিনিয়ররা তার সঙ্গে এক ধরনের আচরণ করেছিল। আর যখন তিনি নিজে সিনিয়র হলেন, তখন ঠিক করলেন, তিনিও তার জুনিয়রদের সঙ্গে একই আচরণ করবেন। আর সেই মতোই অনুরাগ একদিন এক শিশুকে আড়ালে নিয়ে গিয়ে চড় মেরেছিলেন।
 
তখন সেই শিশুটি কেঁদে ফেলে। শিশুটি কাঁদছে দেখে অনুরাগেরও মন খারাপ হয়ে যায় এবং তিনিও কাঁদতে থাকেন এবং তাকে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন। এর কয়েক মাস পর সেই শিশু তার পরিবারকে ঘটনাটি জানায় এবং অনুরাগকে তার প্রধান শিক্ষক ডেকে পাঠান। অনুরাগ এই ঘটনার জন্য খুবই লজ্জিত বোধ করেছিলেন বলেও ভিডিওতে বলেন। কারণ তিনিও তখন অনেকটাই ছোট ছিলেন এবং বুঝতেন না।

এই ভিডিও সামনে রেখেই শিশু নিগ্রহের অভিযোগ তুলেছেন কঙ্গনা রানাউত। কঙ্গনা দাবি ছোট থেকেই অনুরাগের এমন স্বভাব। একসময় অনুরাগে বন্ধু ছিলেন কঙ্গনা। কিন্তু বিগত কয়েকদিনে দুইজনের মধ্যে বাকযুদ্ধ চলছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনা পায়েল ঘোষ এর সমর্থনে সরব হয়েছেন কঙ্গনা। তবে অনুরাগ এই অভিযোগ অস্বীকার করেছেন। তার ছবির অভিনেত্রীরাও তার সমর্থনে মুখ খুলেছেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর