শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৩:২৩
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৪:২৯

মুম্বাইয়ের পানশালায় নেশায় বুঁদ ছিলেন দীপিকা? প্রকাশ্যে আসছে তথ্য

অনলাইন ডেস্ক

মুম্বাইয়ের পানশালায় নেশায় বুঁদ ছিলেন দীপিকা? প্রকাশ্যে আসছে তথ্য

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোতে (এনসিবি) গতকার শনিবার সকাল থেকে প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাড়ুকোনকে। জানা গেছে, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট-এর কথা দীপিকা জেরার মুখে মেনে নিয়েছেন। যে চ্যাটের উপর ভিত্তি করে এই এনসিবি দীপিকার সঙ্গে মাদকযোগের হদিশ পায়, সেটি  ২০১৭ সালের ২৮ অক্টোবরের।

জি নিউজের খবর অনুযায়ী, ওইদিন মুম্বইয়ের কমলা মিলসের নামি কোকো পাবের এক হ্যালোউইন পার্টিতে হাজির হন দীপিকা। ওই পার্টিতে হাজির হওয়ার আগেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে নিজের ম্যানেজার কারিমমা প্রকাশের কাছে মাদকের খোঁজ করেন দীপিকা। সে পার্টিতে দীপিকার সঙ্গে হাজির হন সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর। ওই রাতে পার্টি থেকে বের হওয়ার পর পাপারাৎজি ক্যামেরাবন্দি করেন দীপিকাকে। পানশালা থেকে এক বন্ধুর হাত ধরে তাকে বেরিয়ে আসতে দেখা যায়। দীপিকার পাশাপাশি সেখানে আদিত্য রয় কাপুর এবং সোনাক্ষী সিনহার ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের ক্যামেরায়।

অন্যদিকে পার্টির দুই দিন পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেদিনের পার্টির ছবিও শেয়ার করেন দীপিকা। এবার কি তবে এনসিবি-র জালে বলিউডের বাকিরাও? মঙ্গলবার সকালে দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ ও ধ্রুব চিতগাঁওকরকে সমন পাঠায় পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের পর দীপিকাকে সমন পাঠায় এনসিবি।


বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর