শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০২০ ০৮:২১
প্রিন্ট করুন printer

হৃতিক রোশনের কাছে ক্ষমাপ্রার্থনার হিড়িক, নেপথ্যে সেই কঙ্গনা

অনলাইন ডেস্ক

হৃতিক রোশনের কাছে ক্ষমাপ্রার্থনার হিড়িক, নেপথ্যে সেই কঙ্গনা
ফাইল ছবি

বলিউড সুপারস্টার হৃতিক রোশনের কাছে ক্ষমাপ্রার্থনার হিড়িক উঠেছে সোশ্যাল সাইট টুইটারে। এই ঘটনাতেও যদি কঙ্গনা রানাওয়তের সঙ্গে যোগাযোগ আছে বলে মনে করেন, তাহলে ভুল করেননি। প্রত্যক্ষভাবে না থাকলেও পরোক্ষভাবে আছেন কঙ্গনা। 

তার সঙ্গে হৃতিক ‘ডেট’ করেছিলেন এককালে এবং পরে তার সঙ্গে বঞ্চনা করা হয়েছে- এই নিয়ে একাধিকবার বিভিন্ন জায়গায় মুখ খুলেছেন ‘কুইন’খ্যাত অভিনেত্রী। এ নিয়ে সোশ্যাল মিডিয়া দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছিল। একদল হৃতিকের সমর্থনে থাকলেও, অধিকাংশই কঙ্গনার পাশে দাঁড়িয়েছিলেন। 

কিন্তু সাম্প্রতিককালে বিভিন্ন ইস্যুতে কঙ্গনার অবস্থান নিয়ে দ্বিধায় পড়ে গিয়েছেন অনেকেই। মুম্বাইয়ে শিবসেনার সঙ্গে বিরোধের পর কৃষক আন্দোলন ইস্যু এবং তারপর দিলজিত দোসাঞ্জের সঙ্গে ঝামেলায় নেটিজেনদের কুনজরে এখন এই অভিনেত্রী। সমর্থনের পরিবর্তে নিত্যনতুন ট্রোল হচ্ছে তাকে নিয়ে। 

সম্প্রতি টুইটারাটিরা (নিয়মিত টুইটার ব্যবহারকারী) বলছেন, না বুঝে অন্যায়ই হয়ে গেছে হৃতিকের সঙ্গে। কঙ্গনার মতো নারীর সঙ্গে হৃতিকের কোনও সম্পর্কই থাকতে পারে না। কেউ কেউ মজার ছলে বলছেন, হৃতিকের কথা ভেবে খারাপই লাগছে, এমন মেয়েকে সহ্য করতে হত তাকে। টুইটারে এই ট্রেন্ড চালু হওয়ার সঙ্গে সঙ্গেই হৃতিকের কাছে ক্ষমা চাওয়ার হিড়িক পড়ে গেছে। বলা বাহুল্য, ভারতীয় সিনেমার ‘গ্রিক গড’ এ নিয়ে কোনও কথাই বলেননি।    


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য