শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ০৮:২৮
আপডেট : ১৭ জানুয়ারি, ২০২১ ০৮:৩৯
প্রিন্ট করুন printer

হুইল চেয়ারে প্রাচী দেশাই, প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

হুইল চেয়ারে প্রাচী দেশাই, প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর ছবি ভাইরাল
সংগৃহীত ছবি

হুইল চেয়ারে বসে মুম্বাই বিমানবন্দরে হাজির হলেন প্রাচী দেশাই। এমনই একটি ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে দেখা যায়, মুম্বাই বিমানবন্দরে হাজির হয়ে হুইল চেয়ারে বসে রয়েছেন এই অভিনেত্রী। হুইল চেয়ারে বসেই নিজের চারপাশে স্য়ানিটাইজার ছড়িয়ে দিতে দেখা যায় অভিনেত্রীকে। তবে মুম্বাই ছেড়ে প্রাচী কোথায় যাচ্ছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে চোটের কারণেই মুম্বা ছাড়ার আগে প্রাচী দেশাইকে হুইল চেয়ারে বসে থাকতে দেখা যায় বলে জানা যায়।

জনপ্রিয় ধারাবাহিক 'কসম সে' তে অভিনয়ের পর বলিউডে পা রাখেন প্রাচী দেশাই। ২০০৮ সালে ফারহান আখতারের সঙ্গে 'রক অন', ২০১৯ সালে 'লাইফ পার্টনার', ২০১০ সালে 'ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই', ২০১২ সালে 'বোল বচ্চন'-সহ বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় অভিনয় করতে দেখা যায় প্রাচী দেশাইকে। বলিউডে একের পর এক সিনেমায় অভিনয় করলেও, কোনও এক অজ্ঞাত কারণে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান প্রাচী দেশাই। 

এদিকে, বলিউডে যখন থেকে ক্যারিয়ার গড়তে শুরু করেন প্রাচী দেশাই, সেই সময় জনপ্রিয় পরিচালক রোহিত শেট্টির সঙ্গেও অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে বলে গুঞ্জন ওঠে। যদিও প্রাচী কিংবা রোহিত শেট্টি, কেউই নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। 'কসম সে' থেকে সরে আসার পর প্রাচীর সঙ্গে একতা কাপুরের দূরত্ব তৈরি হয় বলেও এক সময় শোনা যায়। যদিও রোহিত শেট্টির দৌলতেই ফের একতা কাপুরের সঙ্গে প্রাচী দেশাইয়ের বন্ধুতেব ফের আগের মতো হয়ে যায় বলেও জানা যায়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর