শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২১ ১৯:০০
আপডেট : ২০ জানুয়ারি, ২০২১ ১৯:০৬
প্রিন্ট করুন printer

পাবেলের দ্বৈত কন্ঠের গান অনলাইনে!

অনলাইন ডেস্ক

পাবেলের দ্বৈত কন্ঠের গান অনলাইনে!
জাহেদ পারভেজ পাবেল (বামে)

জাহেদ পারভেজ পাবেল। বর্তমান প্রজন্মের জনপ্রিয় একজন কণ্ঠশিল্পী। ছোটবেলা থেকেই গানের প্রতি ছিল এক অদ্ভুত প্রেম। পড়শোনার পরে বাকিটা সময় গান নিয়েই থাকতেন। গানের প্রতি টান ছিল বলেই আজ তিনি এই শহরে মিউজিক পাড়াতে সংগীতের সকল ব্যক্তিকর্তার প্রিয় মুখ হয়ে উঠেছেন।

২০১১ সাল থেকে সংগীতে পুরোদমে মনোনিবেশ করেন পাবেল। এরপরে প্রায় ১০টি মিক্স অ্যালবামে কাজ করেছেন এই শিল্পী। ফাস্ট সলো অ্যালবাম রিলিজ পায় ২০১৫ তে। আর তিনটি মিউজিক ভিডিও করেন। প্রথম মিউজিক ভিডিও মুক্তি পায় ২০১৪ ‘শুধু তুমি ‘ শিরোনামের। গানটি বেশ সাড়া ফেলে গানপাগল মানুষের কাছে।এবং সবশেষ মিউজিক ভিডিও ছিল শিরীন জাওয়াদ এর সাথে পিরিতের নেশা প্রথম ডুয়েট সং যেটি মুক্তি পায় ২০১৭। এই প্রজন্মের অনেক শিল্পীর সাথে তিনি ডুয়েট ভয়েজ দিয়েছেন এরমধ্যে আছেন সিথী সাহা, তাসমিন অরিন, বৃস্টি মুৎসুধী, আরনিক, নদীসহ অনেকেই।

এদিকে, ২০১৯ সালে আনোয়ার দ্যা প্রোডাকশন বয় নাটকের গানের মধ্যে দিয়ে নাটক প্লে ব্যাক শুরু হয় জাহেদ পারভেজ পাবেল। প্রায় রিলিজ ৫টির মত নাটকে তিনি গান করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে আরও পাঁচ থেকে সাতটি নাটক।

প্রথমবার নাটকে মেল ও ফিমেল ভয়েজ দিলেন পাবেল। নাটকের নাম ‘শিল্পী। এটি পরিচালনা করছেন মহিদুল মহিম। এই নাটকের গানটি রীতিমত সাড়া ফেলেছে! 

জানতে চাইলে তিনি বলেন, আগে মজা করে গাইতাম, নিজে জানি যে পারি, কিন্তু এটা কেউ জানত না। মহিম ভাইর নাটকটা একেবারেই আলাদা। এর আগেও বেশ অনেকগুলো নাটকে তার সাথে আমার কাজ হয়েছে। সে সিংগার খুঁজতে ছিল। এক ফ্রেন্ড বলল যে আমি পারি ফিমেল ভয়েজ। শুনলাম মহিম ভাইকে তিনি শুনেই ইমপ্রেসড। এবং এরপরই ভয়েজ দিয়ে দিলাম।

তিনি আরও বলেন, নাটকের ট্রেইলারে গানের কয়েক সেকেন্ড ছিল। এটি টিকটিক থেকে পুরো ফেসবুকে ভাইরাল হয়ে রাতারাতি। আসলে খুবই ভালো লাগে যখন এমন রেসপন্স আসে দর্শককূল থেকে। আমি আমার ভক্ত ও দর্শকদের কাছে কৃতজ্ঞ। এত কম সময়ে এত সাড়া পাব আসলেই ভাবিনি। আশা করছি এমন ভালো ভালো কাজ আগামীতেও দিতে পারব।

আগামীকাল ‘শিল্পী নাটকটি সিএমভি অফিশিয়াল ইউটিউব চ্যানেলে বিকাল ৩টায় অবমুক্ত করা হবে। এই নাটকে অভিনয় করেছেন আফরান নিশো মেহজাবিনসহ অনেকেই।

বিডি প্রতিদিন/আরাফাত/আজম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর