শিরোনাম
প্রকাশ : ১১ মার্চ, ২০২১ ১৫:২০
আপডেট : ১১ মার্চ, ২০২১ ১৫:৩৯
প্রিন্ট করুন printer

৫৭ বছরে এসে নিকোলাসের পঞ্চম বিয়ে, কনে ৩১ বছরের ছোট

অনলাইন ডেস্ক

৫৭ বছরে এসে নিকোলাসের পঞ্চম বিয়ে, কনে ৩১ বছরের ছোট

পঞ্চমবারের মতো বিয়ে করলেন হলিউড অভিনেতা নিকোলাস কেইজ। 'ঘোস্ট রাইডার' খ্যাত এ তারকা সম্প্রতি তার প্রেমিকা রিকো শিবাতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন, যিনি নিকোলাসের থেকে ৩১ বছরের ছোট। নিকোলাসের বর্তমান বসয় ৫৭ আর রিকোর ২৬।

পিপল ম্যাগাজিন সূত্রে জানা গেছে, গত ১৬ ফেব্রুয়ারি লাস ভেগাসের উইন হোটেলে নিকোলাস ও রিকো শিবাতার আনুষ্ঠানিক বিয়ে হয়। দিনটি ছিল নিকোলাস কেজের প্রয়াত বাবার জন্মদিন। তাকে শ্রদ্ধা জানাতে বিয়ের জন্য দিনটি বেছে নেয় এই নবদম্পতি। 

উল্লেখ্য, ২০১৯ সালের মার্চে এরিকা কুকিকে সর্বশেষ বিয়ে করেন নিকোলাস। সেই বিয়ে টেকে মাত্র চারদিন। দুই মাস আলাদা থাকার পর অবশেষে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে। এর আগে ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত নিকোলাস সংসার করেন মার্কিন অভিনেত্রী প্যাটরিসিয়া অর্কেটের সঙ্গে। 

২০০২ সালে তিনি বিয়ে করেন এলভিস প্রিসলির কন্যা সংগীত শিল্পী লিসা মারি প্রিসলিকে। ২০০৪ সালে দ্বিতীয় বিয়ে ভাঙার পর সে বছরই অ্যালিস কিমের সঙ্গে সংসার পাতেন নিকোলাস কেইজ, যা টেকে ২০১৬ সাল পর্যন্ত। ১৯৮৮ সালে ক্রিস্টিনা ফুলটনের সঙ্গে সম্পর্কের ফল হিসেবে কেইজের রয়েছে এক ছেলে, নাম ওয়েস্টন। তার বয়স এখন ৩০ বছর।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর