শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৩:২৯
প্রিন্ট করুন printer

যশের রয়েছে ১০ বছরের আরেকটি ছেলে, প্রকাশ্যে বিস্ফোরক তথ্য

অনলাইন ডেস্ক

যশের রয়েছে ১০ বছরের আরেকটি ছেলে, প্রকাশ্যে বিস্ফোরক তথ্য
(বাঁ থেকে) শ্বেতা, যশ ও নুসরাত
Google News

যশ দাশগুপ্ত, ভারতের বাংলার সিনেমার জনপ্রিয় অভিনেতা। সেই সঙ্গে তিনি একজন মডেল ও রাজনীতিক। সাম্প্রতিক সময়ে তিনি সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের সঙ্গে জড়িয়ে।

সম্প্রতি নুসরাত একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। তার নাম রাখা হয়েছে ঈশান। অনেকেরই ধারণা, যশ-ই এই সন্তানের বাবা। কেননা, সন্তান জন্ম থেকে নিয়ে সকাল কাজে নুসরাতের সঙ্গেই আছেন যশ।

নিখিল জৈনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও অনেক দিন ধরেই আলাদা থাকছিলেন নুসরাত। তবে এই সময়ে তার সঙ্গে যশের থাকার বিষয়টি প্রকাশ্যে আসে গণমাধ্যমে।

পরে নুসরাতের অন্তঃসত্ত্বার খবর বেরিয়ে আসলে গুঞ্জন আরও জোরালো হয়। তবে কয়েক দিন নুসরাত জানিয়েছেন, তার সন্তানের বাবা তাদের সঙ্গেই থাকেন। এ থেকেও যশকেই ইঙ্গিত করেছেন বলে অনেকের ধারণা।

এবার প্রকাশ্যে আসল আরেকটি বিস্ফোরক তথ্য। যশের রয়েছে ১০ বছরের একটি ছেলে সন্তান। এর আগে যশ একজনকে বিয়ে করেছিলেন। তার নাম শ্বেতা সিংহ কালহানস। সেই সংসারেই রয়েছে ১০ বছরের এই পুত্রসন্তান। 

যশের সাবেক স্ত্রী শ্বেতাই প্রকাশ্যে এনেছেন এই বিস্ফোরক তথ্য।

জানা গেছে, শ্বেতা মুম্বাইয়ের বাসিন্দা। তিনি একজন সংবাদকর্মী। তাদের বিচ্ছেদ হয়েছে আরও বছর তিনেক আগে।

যশের বিষয়ে শ্বেতার মন্তব্য, আমি ওকে জানি ও চিনি। ওর মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটাও আমি জানি। তবে আমার মনে হয় এবার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এবার ওর নিয়ে নেওয়া উচিত। সূত্র: আনন্দবাজার

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর