২৭ সেপ্টেম্বর, ২০২১ ০২:৪২

অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করলেন রচনা ব্যানার্জি

অনলাইন ডেস্ক

অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করলেন রচনা ব্যানার্জি

রচনা ব্যানার্জি

কয়েকদিন আগেই তিনি ঘোষণা করেছিলেন, বড় সারপ্রাইজ নিয়ে খুব দ্রুতই হাজির হবেন তার অনুরাগীদের সামনে। কথা দিয়ে কথা রাখলেনও। কিন্তু তার সেই বড় চমক দেখে রীতিমতো ক্ষুব্ধ একাংশের মানুষ। 

অভিনেত্রী, সঞ্চালিকা রচনা ব্যানার্জি অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেছেন। 'রচনা’স ক্রিয়েশন তার বুটিকের নাম। সম্প্রতি নিজের বুটিকের সম্ভার দেখাতে একটি লাইভ করেছিলেন তিনি। প্রথম লাইভেই হাজার হাজার লাইক, কমেন্ট এবং শেয়ার। সেলেব্রিটির কাছ জিনিস কেনার মজা উপভোগও করছিলেন কয়েকজন।

কিন্তু এই দেখেই রীতিমতো রেগে ফুঁসে উঠলেন ছোট ব্যবসায়ী থেকে ছোট ছোট বুটিকের মালিকেরা। তাদের সকলের দাবি, অভিনেত্রীর চড়া দামে শাড়ি বিক্রি। সেই শাড়ি কমদামে বিক্রি করলেও অনেকেই ভরসা করে কেনেন না। তিনি তারকা হয়েও কেন এই পথে আসবেন! তারকারাও যদি এই পথে এসে ব্যবসা শুরু করেন, তাহলে তারা কীভাবে ব্যবসা করে সংসার চালাবেন?

যদিও এতকিছুর পরেও অভিনেত্রী নিজের তরফ থেকে কোনও মন্তব্য করেননি। কিন্তু তার সমর্থনে এগিয়ে এসেছেন আরও বহু মানুষ। তাদের যুক্তি, তারকা হয়েও ব্যবসা করা যাবে না এমনটা কোথাও লেখা নেই। সর্বোপরি, করোনার প্রভাব সকলের উপরেই পড়েছে। এর আগে লোপামুদ্রা মিত্র, সুদীপা চ্যাটার্জিরাও শাড়ির বুটিক খুলেছেন। দাম যাই হোক, আর পাঁচজনের তাদের বুটিকও রমরমিয়ে চলছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর