শিরোনাম
৫ নভেম্বর, ২০২১ ১৯:২৩

৩০ সিনেমাহলে দিতি-মিজুর শেষ ছবি

অনলাইন ডেস্ক

৩০ সিনেমাহলে দিতি-মিজুর শেষ ছবি

দীর্ঘ ১০ বছর পর আজ শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আলোচিত সিনেমা ‘এ দেশ তোমার আমার’। প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি ও খলঅভিনেতা মিজু আহমেদ অভিনীত এই শেষ ছবি দেশের ৩০টি সিনেমাহলে মুক্তি পেয়েছে।

সফল নির্মাতা এফ আই মানিকের পরিচালনায় ছবির মূখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনা করেছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সোহেল রানা, জায়েদ খান, ডিজে সোহেল, আলী রাজ, রুমানা খান, রুমানা রাব্বানী, রোমানা নীড়, রাবিনা বৃষ্টি, আমান রেজা, আন্না ও শাকিল রাজসহ অনেকে।

জানা গেছে, ২০১১ সালে সিনেমাটির শুটিং শুরু হয়। পরবর্তীতে বেশ কয়েক ধাপে এর নির্মাণ কাজ শেষ হয়। বহু প্রতীক্ষার পর গত ১৬ সেপ্টেম্বর আনকাট সেন্সর সনদ পায় সিনেমাটি। এর মধ্যে ২০১৬ সালে জনপ্রিয় অভিনেত্রী দিতি ও ২০১৭ সালে জনপ্রিয় খল অভিনেতা মিজু আহমেদ প্রয়াত হয়েছেন।

নিজের এই সিনেমা প্রসঙ্গে অভিনেতা ও প্রযোজক ডিপজল গণমাধ্যমকে বলেন, ‘দেশ নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। ডাবিং করতে গিয়ে অনেক কেঁদেছি। আশা করছি, সিনেমাটি সবার হৃদয় ছুঁয়ে যাবে। গ্যারান্টি দিয়ে বলতে পারি হল বিমুখ দশর্ককে, সিনেমাটি হলে আসতে বাধ্য করবে।’

ছবির নায়ক জায়েদ খান বলেন, সিনেমাটি নিয়ে বহু স্মৃতি রয়েছে। সবচেয়ে বেশি মনে পড়ছে মিজু ভাই (মিজু আহমেদ) ও দিতি আপাকে। দুর্ভাগ্যবশত এই দুই গুণী মানুষকে আমরা হারিয়ে ফেলেছি। তাদের সাথে কাজ করা সৌভাগ্যের। সিনেমাটি মুক্তি উপলক্ষে প্রয়াত এই দুই গুণী তারকাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর